kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বায়োপিক হলে আপত্তি নেই, বলছেন ‘দ্য গ্রেট খলি’

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:০৬



বায়োপিক হলে আপত্তি নেই, বলছেন ‘দ্য গ্রেট খলি’

মেরি কমের বায়োপিক হয়েছে। ‘আজহার’-ও দেখেছে দেশ।

মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক মুক্তির অপেক্ষায়। বলিউডের এই ট্রেন্ড দেখে এবার ডবলুডবলুই-র কিংবদন্তি ‘দ্য গ্রেট খলি’ও বলছেন, তাঁর বায়োপিক হলে আপত্তি নেই। প্রস্তাব পেলে তিনি ভেবে দেখবেন।

পাঞ্জাব পুলিশের অফিসার দলীপ সিংহ রানা থেকে ‘দ্য গ্রেট খলি’ হয়ে ওঠার ঘটনা সত্যিই চমকপ্রদ। তিনি বলিবিল্ডিং করেছেন, পেশাদার কুস্তিগীর হয়েছেন, মিস্টার ইন্ডিয়া খেতাবও জিতেছেন। তারপর ডবলুডবলুই-তে যোগ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সাত ফুট এক ইঞ্চি লম্বা প্রাক্তন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন বায়োপিক নিয়ে প্রশ্নের জবাবে বলেছেন, ‘আমার বায়োপিক হলে ভালই লাগবে। আমি এ বিষয়ে ভাবিনি। তবে কেউ যদি আমার কাছে আসেন, তাহলে আমি জীবনের ঘটনার কথা বলব। কিন্তু যদি বায়োপিক না হয়, তাহলেও আমার খারাপ লাগবে না। আমি বায়োপিকের জন্য লালায়িত না। ’

খলির জীবন অবলম্বনে ছবি হবে কি না, সেটা সময়ই বলে দেবে। তবে এ বছরের নভেম্বরেই তাঁর জীবনী প্রকাশিত হতে চলেছে। এ বিষয়ে অবশ্য এখনই বিস্তারিত কিছু জানাতে চাইছেন না তিনি। এখন হরিয়ানায় পেশাদার কুস্তি প্রতিযোগিতা আয়োজন করা নিয়ে ব্যস্ত খলি। আগামী মাসে এই প্রতিযোগিতা হবে। খলির মতে, দেশে এখন কুস্তি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। এর জন্য বলিউডের দুই অভিনেতা সালমান ও আমির খানের প্রশংসা করেছেন খলি। তবে তিনি বলেছেন, পর্দার নায়করা বিভিন্ন ওষুধের সাহায্যে সিক্স প্যাক অ্যাবস তৈরি করেন। সাধারণ মানুষের সেটা করা উচিত নয়।

সূত্র: এবিপি আনন্দ


মন্তব্য