kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কর্মচারীদের দৃষ্টিতে শাহরুখ কেমন চরিত্রের মানুষ?

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২১



কর্মচারীদের দৃষ্টিতে শাহরুখ কেমন চরিত্রের মানুষ?

এমনিতেই বলিউডের বাদশা বিতর্ককে এড়িয়ে পরিচ্ছন্ন জীবনযাপনের জন্য বলিউডে বিখ্যাত। ঘরের বাইরে তার সুন্দর মার্জিত আচরণ অনেক তারকার কাছেই আইডল।

রুপালী পর্দাতেও তিনি হাজির হয়েছেন রাহুল থেকে খান চরিত্রে। সর্বত্রই তার সাবলীল অভিনয় তাকে বলিউডের বাদশা বানিয়েছে। কিন্তু ভিতরেও কি শাহরুখ এরকমই? নাকি  ভিতরের মানুষটির মধ্যে ভিন্নতা আছে?

সিনেমার চরিত্রের সবাই শাহরুখ কিন্তু শাহরুখ নিজে সব সিনেমার চরিত্রের মত নন। বেঙ্গল অ্যাম্বাসেডর শাহরুখ খান আসলে কেমন, জানালেন তার প্রাক্তন কর্মচারীরা। তাদের মতে, শাহরুখ খান ভদ্রলোক। নম্র ও বিনয়ীভাব শাহরুখের গুণ। ফ্যানদের ভালোবাসা, ভালোলাগা, তাকে নিয়ে ফ্যানদের উন্মাদনা-সবটাই দারুণভাবে উপভোগ করেন তিনি। কখনও ফ্যানদের এড়িয়ে যান না।

বদান্যতায় শাহরুখ খান একজন উদাহরণ। সমাজ কর্মী হিসেবে শাহরুখ খান বিশেষ একটা প্রচারে আসেন না। তবে সমাজকল্যাণে শাহরুখ খানের একটি স্বতন্ত্র ডিপার্টমেন্ট রয়েছে। শাহরুখ খান মনে প্রাণে একজন ‘ফ্যামিলি ম্যান'।

বলিউডের বাদশা ভোজন রসিক মানুষ। জীবনের প্রতি কিং খানের একটা রসবোধ আছে। রসিক ও বুদ্ধিমান মানুষের কম্বিনেশন রয়েছে এই বলিউডের তারকার মধ্যে। আর একটি কথা না বললেই নয়, শাহরুখ কঠোর পরিশ্রমী। বন্ধুদের কাছে তিনি কখনই তারকা হিসেবে আবির্ভূত হন না। আর একটা দোষও আছে কিং খানের! তিনি নাকি অলওয়েজ লেট!


মন্তব্য