kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


নিজের বায়োপিকে প্রিয়াঙ্কাকেই চান আশা ভোঁসলে!

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১২



নিজের বায়োপিকে প্রিয়াঙ্কাকেই চান আশা ভোঁসলে!

উপমহাদেশের সঙ্গীতজগতের এক কিংবদন্তির নাম আশা ভোঁসলে। তার সার্টিফিকেট পাওয়া মানে বিরাট কিছু।

এবং সেটা পেয়ে গেলেন বলিউডের এই মুহূর্তের সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। হ্যাঁ, আশা ভোঁসলে বলেছেন, তার জীবনী নিয়ে যদি সিনেমা নির্মিত হয় তবে পর্দার আশা চরিত্রে তার প্রথম পছন্দ প্রিয়াঙ্কা।

আশাকে প্রশ্ন করা হয়েছিল, যদি বায়োপিক হয়, তাহলে পর্দায় তার চরিত্র কোন অভিনেত্রী সবচেয়ে ভাল ফুটিয়ে তুলতে পারবেন? তখন তিনি প্রিয়াঙ্কার কথা জানান। প্রিয়াঙ্কা নাকি সুন্দর গানও গাইতে পারেন। আশা মনে করেন একজন গায়িকা আর একজন গায়িকার উপলব্ধি, অনুভূতিগুলো সবচেয়ে বেশি ভাল বোঝেন। তাই তার মনে হয় প্রিয়ঙ্কাই তার চরিত্রের জন্যে সবচেয়ে বেশি উপযুক্ত।

বৃহস্পতিবার সন্ধেয় আশার জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে তিনি বলেন, শুধু তার নয়, সুরকার ও তার স্বামী রাহুল দেববর্মনের জীবন নিয়েও বায়োপিক তৈরি হওয়া উচিৎ। কারণ, তাহলেই তার সৃষ্টিগুলো ফের আবার ফিরে আসবে বর্তমান যুগে, নতুন প্রজন্মের মানুষের কাছে।

আশা মনে করেন, রাহুল দেব বর্মন যে গানগুলোতে সুর দিয়েছিলেন, সেগুলো সময়ের চেয়ে প্রায় ৪০-৫০ বছর এগিয়ে। কিন্তু আজও তার সৃষ্টিগুলো ভীষণ ভাবেই প্রাসঙ্গিক, মন্তব্য আশার। এদিকে আশা তার নিজের আত্মজীবনী লেখাও শেষ করে ফেলেছেন। খুব শীঘ্রই আত্মজীবনী প্রকাশের দিনও ঘোষণা করবেন গায়িকা।


মন্তব্য