kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


জন্মদিনে মেয়েকে নিয়ে অক্ষয়ের সমুদ্র অভিযান

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১৩



জন্মদিনে মেয়েকে নিয়ে অক্ষয়ের সমুদ্র অভিযান

উদযাপন করা হোক বা না হোক জন্মদিন সকলের জীবনেই একটি বিশেষ দিন। এই দিনটা একান্তই নিজের।

এই দিনটা তাই কেউ হইহল্লা করে কাটান, আবার কেউ কাটিয়ে থাকেন একান্তে প্রিয়জনের সঙ্গে। আজ পৃথিবীর কোটি কোটি মানুষের জন্মদিন হতে পারে। তাদের মাঝে একজন বিশেষ ব্যক্তি হলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। আজ তার জন্মদিনটিও ‘স্পেশাল”।

আজ ৯ সেপ্টেম্বর ৪৯ বছরে পা দিলেন ‘মি খিলাড়ি’। আর একবছর পরই হাফসেঞ্চুরি করবেন। অবশ্য এজন্য তার এই জন্মদিনটি স্পেশাল নয়। কারণ বয়স তো শুধুমাত্র মানসিক ব্যাপার! কারণ দেখুন, এখনও অক্ষয় কুমারকে দেখলে রীতিমতো তরুণ বলেই মনে হয়! সদ্য যৌবনে পা দেওয়া এক পুরুষের মতোই ভারহীন মেজাজ তার।

আসল কারণটা হলো তার অভিনীত মুভিগুলোর আকাশছোঁয়া সাফল্য। চলতি বছরের শুরুতেই ‘এয়ারলিফট’ ভাল বাণিজ্য এনে দিয়েছে বক্স অফিসে। সম্প্রতি প্রশংসা আর পয়সা- দুটোই কুড়িয়েছে ‘রুস্তম’। তার পরেই মুক্তি পেতে চলেছে ‘হাউজফুল ৩’। ফলে, এ বছরটায় সাফল্য আর পরিশ্রম দুটোই চলছে তার হাত ধরে!

সেই জন্যই জন্মদিনের প্রাক্কালে জেট বিমানে পরিবারের সঙ্গে পাড়ি দিয়েছেন অজানার পথে। কোথায় গেছেন তা কাউকে জানাননি! তবে সোশ্যাল মিডিয়ায় জন্মদিন উদযাপনের একটি ছবি পোস্ট করতে ভোলেননি অক্ষয়। সেই ছবিতে দেখা যাচ্ছে অক্ষয়ের সাগর-সফরের এক ঝলক। সাদা এক জাহাজ নীল সাগরের বুক চিরে ভেসে চলেছে। আর সেই ক্রুজের ডেকে ছোট্ট মেয়ের সঙ্গে খুনসুটি চলছে নায়কের। ছবির ক্যাপশনে অক্ষয় লিখেছেন, “সোনালি রোদ, মৃদুমন্দ হাওয়া আর আমার রাজকন্যার সঙ্গে খুনসুটি! পারফেক্ট জন্মদিন তো একেই বলে। ”


মন্তব্য