kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


টেনিস তারকা লিয়েন্ডার পেজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ অভিনেত্রীর!

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৪



টেনিস তারকা লিয়েন্ডার পেজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ অভিনেত্রীর!

ভারতের ক্রীড়া জগতের সঙ্গে বলিউড নায়িকাদের প্রেম-বিয়ে-সংসারের অসংখ্য ইতিহাস আছে। সেই সঙ্গে আছে প্রতারণার ইতিহাসও।

তেমনি ইতিহাস আছে বলিউড নায়িকা মহিমা চৌধুরী আর টেনিস তারকা লিয়েন্ডার পেজের প্রেম কাহিনীতে। সম্প্রতি লিয়েন্ডার সম্পর্কে মহিমার বিস্ফোরক একটি মন্তব্য তাদের সম্পর্কের বিষয়টিকে পুনর্জীবিত করে তুলল।

১৯৯৯ সালের শেষ দিকে লিয়েন্ডার-মহিমার প্রেম শুরু হয়। পরের বছর থেকে মুম্বাইয়ে এক সঙ্গে থাকাও শুরু করেন দুজনে। রটে যায় যে, বিয়ে করতে চলেছেন তারা। ২০০৩ সাল নাগাদ লিয়েন্ডার  ব্রেইন টিউমারের চিকিৎসা করাতে উড়ে যান আমেরিকায়। সেখানেও মহিমা সর্বক্ষণ সঙ্গ দিয়েছিলেন লিয়েন্ডারকে। ২০০৪-এর গোড়ার দিকে তাদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। সঞ্জয় দত্তের প্রাক্তন স্ত্রী রিহা পিল্লাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন লিয়েন্ডার। এর পরেই লিয়েন্ডারের সঙ্গে ব্রেক-আপ ঘটে যায় মহিমার। রিহা পিল্লাইকে পরে বিয়েও করেন লিয়েন্ডার।

সম্প্রতি নিজের নতুন ছবি ‘ডার্ক চকোলেট’ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন মহিমা। সেখানেই তার সামনে লিয়েন্ডার বিষয়ক প্রশ্ন করেন সাংবাদিকরা। ক্ষুব্ধ মহিমা বলেন, “লিয়েন্ডার বড় টেনিস প্লেয়ার হতে পারে, কিন্তু  আমার সঙ্গে ও প্রতারণা করেছে। সত্যি বলতে কি, আমি যখন জানতে পারি যে, আমি ছাড়াও অন্য মেয়ের সঙ্গেও ওর সম্পর্ক রয়েছে, তখন আমি একটুও চমকে যাইনি। আমার জীবন থেকে ওর সরে যাওয়ায় আমি এতটুকু ক্ষতিগ্রস্ত হইনি। বরং গোটা বিষয়টি মানুষ হিসেবে আমাকে অনেক পরিণত করেছে। আমার ধারণা রিহার সঙ্গেও ও একইভাবে প্রতারণা করেছে। ”

মহিমার মুখে রিহার প্রসঙ্গ উত্থাপনের বিশেষ তাৎপর্য রয়েছে। লিয়েন্ডারের সঙ্গে রিহার সম্পর্কেও চিড় ধরেছে বেশ কিছুদিন হল। এবং যেটা চমকপ্রদ সেটা হল, বছর দুয়েক আগে রিহাও একটি সাক্ষাৎকারে লিয়েন্ডার সম্পর্কে মহিমার মতোই অভিযোগ করেছিলেন। স্পষ্টই বলেছিলেন, “লিয়েন্ডার আমার সঙ্গে প্রেমে প্রতারণা করেছে। ”


মন্তব্য