kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


শুটারে এতো লিপস্টিক কেন?

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৩৭



শুটারে এতো লিপস্টিক কেন?

রাজু চৌধুরী পরিচালিত এবারের ঈদে মুক্তি পাচ্ছে আলোচিত ছবি 'শুটার। ' এই ছবির মাধ্যমেই ছবিতে অভিষেক হচ্ছে নবাগতা বুবলির।

  আর ছবির ফোকাসে রয়েছেন শাকিব খান। ইতোমধ্যে ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে।   এছাড়াও নায়ক রাজ রাজ্জাকের তনয় সম্রাট, শাহরিয়াজ ও তিথি কবির।    

ছবিটি আলোচনায় আসে শুটিং এর সময়।   শাকিব খান কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) ‘শুটার’ ছবির মারপিটের দৃশ্যধারণ করছিলেন। সেমময় তিনি একটি দৃশ্যে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়ে গিয়ে আহত হন। এসময় তার হাঁটুতে চোট লাগে। বাঁ পা মচকে যায়।   ছবিতে শাকিব ছাড়াও আরও দুই নায়ক রয়েছেন, এই নিয়ে দর্শক মহলে কৌতুহল তৈরি হয়।   সম্প্রতি শুটারের ট্রেলার অনলাইনে প্রকাশিত হয়। আর এরপরেই ছবিটি নিয়ে অনলাইনেই চলছে আলোচনা সমালোচনা।  

কি নিয়ে আলোচনা সমালোচনা?

ট্রেলারের বিভিন্ন অংশ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনা শুরু হয়।    এই ছবিতে অভিনেতা শাহরিয়াজকে দুটি উত্তেজক দৃশ্যে দেখা যায়। একটি গোসল দৃশ্য অন্যটিকে লিপ লক হিসেবে আখ্যা দেওয়া যায়।   এসব ছাপিয়ে আলোচনার বিষয় হয় লিপস্টিক। ট্রেলারে দেখা যায় মেক-আপ নিতে গিয়ে অভিনেতাদের ঠোঁটে লিপস্টিকের আধিক্য দেখা যায়।    সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারী বলছেন, 'এতো লিপ স্টিক ব্যবহার এর আগে বাংলা সিনেমায় দেখা যায় নি। '  ট্রেলারেও তাই দেখা যায়। নায়ক থেকে ভিলেন সবার ঠোঁট গাঢ় গোলাপি করে শট নেওয়া হয়েছে।   তবে ছবির মূল বিবেচ্য বিষয় ছিল বুবলির অভিনয়। অনেকের মতেই বুবলি নতুন হিসেবে শাকিবের সাথে উতরে গেছেন।  

ইতোমধ্যে শুটার নিয়ে শাকিব খান নিজের আত্মবিশ্বাসের কথা বলেছেন। ভক্তরাও অপেক্ষা করছেন এই ঈদে শুটার শাকিবকে দেখার জন্য। সব মিলিয়ে হিসেব মেলাতে হবে ঈদের পরে।  


মন্তব্য