kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বিমান থেকে নামিয়ে দেওয়া হলো ক্যাটরিনা-সিদ্ধার্থকে

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৪৫



বিমান থেকে নামিয়ে দেওয়া হলো ক্যাটরিনা-সিদ্ধার্থকে

বিমান থেকে নামিয়ে দেওয়া হল ক্যাটরিনা কাইফ ও সিদ্ধার্থ মালহোত্রাকে। এয়ার ইন্ডিয়ার প্লেনে চড়ে দিল্লি থেকে মুম্বই যাওয়ার কথা ছিল তাঁদের।

কিন্তু, প্লেন ছাড়ার সময়ের কথা ভুলে গিয়ে আপকামিং ছবি বার বার দেখার প্রচারে ব্যস্ত ছিলেন তাঁরা। ইন্দিরা গান্ধি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের টার্মিনালে ভক্তদেরদের সঙ্গে ছবি প্রচারে মত্ত ছিলেন তাঁরা। ফলে প্লেনে পৌঁছাতে দেরি হয়ে যায় তাঁদের। যার জন্যই প্লেন থেকে তাঁদের নামিয়ে দেয় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে গতকাল রাতে। মুম্বই যাওয়ার জন্য এয়ারপোর্ট থেকে বোর্ডিং পাস নেন তাঁরা। কিন্তু, বিমানে চড়ার বদলে সিকিউরিটি চেকের কাছে দাঁড়িয়ে ভক্তদের সামনে ছবির প্রচার করছিলেন তাঁরা।

তারপর এয়ারপোর্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে তাঁদের ৯:৪০-এর প্লেনে চড়ার কথা বলা হয়। কিন্তু, তাঁরা এমনই মত্ত ছিলেন যে প্লেনের কথা প্রায় ভুলেই যান। তারপর ১০:৪৫ নাগাদ প্লেনে চড়েন তাঁরা। প্লেনের অন্য যাত্রীদের কাছ থেকে প্লেন ছাড়তে দেরি হওয়ার জন্য অভিযোগ আসতে শুরু করে। এরপরই এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ তাঁদের প্লেন থেকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।  

যদিও এয়ার ইন্ডিয়া অফিসারের থেকে জানা গেছে, প্লেন থেকে নেমে যাওয়ার সিদ্ধান্ত ছিল তাঁদের দু’জনের। যেহেতু বোর্ডিং পাস নেওয়া হয়ে গিয়েছিল তাই তাঁদের প্লেন থেকে নেমে না যাওয়ার কথা বলা হয়। কিন্তু, কোনও কথা না শুনে নেমে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা।   


মন্তব্য