kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


বলিউডে অভিষেকের অপেক্ষায় এই ক্যারিবিয়ান ক্রিকেটার!

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৫



বলিউডে অভিষেকের অপেক্ষায় এই ক্যারিবিয়ান ক্রিকেটার!

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক যে কতটা গভীর, সেটা আরও অজানা নয়। প্রতিবছর IPL মঞ্চে এই সম্পর্ক আরও উজ্জ্বলতর হয়ে ওঠে।

শাহরুখ খান থেকে প্রীতি জিনতা সকলেই ক্রিকেট যুদ্ধে একে অপরকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করেন। ঠিক উলটোদিকেই ক্রিকেটারদের জীবনী নিয়েও সম্প্রতি বেশ কয়েকটি বায়োপিক তৈরি হচ্ছে। বক্স অফিসে আজহার তেমন সাড়া ফেলতে না পারলেও, আশা করা হচ্ছে এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি কিংবা শচিন : আ বিলিয়ন ড্রিমস ভারতীয় ক্রিকেটের বহু অজানা তথ্যই সামনে আনবে বলে মনে করা হচ্ছে। তার উপরে ক’দিন আগেই বলিউডে পা রেখেছেন অসি পেসার ব্রেট লি। এবার সেই তালিকায় যোগ হল আরও একটি নতুন নাম, ডোয়েন ব্র্যাভো।

না, অভিনেতা হিসাবে একেবারেই নয়। গায়ক হিসাবেই বলিউডে নাম কামাতে চান ব্র্যাভো। “তুম বিন” সিনেমার সিক্যুয়েল আনতে চলেছেন পরিচালক অনুভব সিনহা। সেখানেই ব্র্যাভোকে গাল গাওয়ার সুযোগ দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে ক্যারিবিয়ান অলরাউন্ডারকে জিজ্ঞাসা করা হলে, তিনি জানালেন, “আমি একদিকে যেমন খানিকটা ভয় পেয়ে আছি, তেমনই উত্তেজিতও হয়ে রয়েছি। আশা করছি আমার শেষ অ্যালবাম চ্যাম্পিয়নের থেকেও এটা আরও বেশি হিট করবে। আমি নিজের বিরুদ্ধেই চ্যালেঞ্জ নিতে ভালোবাসি যাতে জীবনের প্রতিটি ইনিংসেই আরও বেশি উন্নতি করা যায়।

কয়েক মাস আগেই ব্র্যাভো বলিউডে পা রাখার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি গত বছর “চলো, চলো” নামে একটি মিউজ়িক ভিডিও প্রকাশ করেছিলেন। এই ভিডিওতে তাঁর সতীর্থ ক্রিস গেইল, কায়রন পোলার্ড, লেন্ডল সাইমনস, বিরাট কোহলি এবং ব্রেন্ডন ম্যাককুলামকে দেখা গিয়েছিল। তখন বলিউডে অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, তিনি জানিয়েছিলেন, “আমি এখনও কিছুই জানি না। আমি একটা সুযোগের অপেক্ষা করছি। দেখা যাক, কতদূর কী হয়...। ”

তবে এবার সুযোগ পেয়ে তিনি জানালেন,  আমি বলিউডকে খুব ভালোবাসি। কোনও বলিউড সিনেমায় গান গাওয়াটা আমার কাছে একটা স্বপ্ন ছিল। আমি শুনেছি, ইতিপূর্বে তুম বিন সিনেমার হাত ধরে অনেকেই বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন। আমার মনে হয়, এই সিনেমার সিক্যুয়েলও আমার জীবনের সেকেন্ড ইনিংসে তেমনই কোনও চমক ঘটাবে। আমি অনুভব সিনহার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।


মন্তব্য