kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য : কি বললেন সালমান-ক্যাটরিনা?

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫৯



রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য : কি বললেন সালমান-ক্যাটরিনা?

এক সাংবাদিক সম্মেলনে সম্প্রতি সালমান খানকে প্রশ্ন করা হয়, তিনি কী ঐশ্বরিয়া রাই বচ্চন-রণবীর কাপুর অভিনীত, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর টিজার দেখেছেন? তাঁর উত্তর না ছিল। তবে শনিবার নিজের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে, অবশেষে করণ জোহর পরিচালিত এই ছবির টিজার দেখেই ফেললেন সালমান! অ্যাশ অভিনীত এই ছবির টিজার দেখার পর অন্যদের মতো সালমানের প্রতিক্রিয়া এককথায় ‘অসাধারণ’।

এছাড়াও তিনি তাঁর প্রাক্তন প্রেমিকার সৌন্দর্যেরও ভূয়সী প্রশংসা করেছেন।

বলিউডলাইফ ডট কমে প্রকাশিত খবর অনুযায়ী, ছবির টিজার দেখার পর অ্যাশের প্রশংসায় পঞ্চমুখ ভাইজান। প্রসঙ্গত, এই ছবিতে ঐশ্বরিয়াকে সত্যিই খুব সুন্দর লেগেছে।

অন্যদিকে, ক্যাটরিনা কাইফ তার সাবেক হয়ে যাওয়া প্রেমিক রণবীরের কাপুরের এই ছবির টিজার দেখেছেন বলে জানিয়েছেন, ভারতের একটি পত্রিকাকে। তিনি বলেন, করণ জোহর এক অসাধারণ পরিচালক।   তার কাজ তো ভাল হবেই।    ঐশ্বরিয়া রাই বচ্চন-রণবীর কাপুরের অভিনয়ও অসাধারণ বলে মন্তব্য করেছেন।   ঘনিষ্ঠ দৃশ্য সম্পর্কে মন্তব্য না করলেন ছবি দেখার অধীর আগ্রহে অপেক্ষা জকরছেন বলেও জানান ক্যাট।

এদিকে এই ছবির টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ছবিতে অ্যাশের লুক ছাড়াও আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য ও ‘হট’ কেমিস্ট্রি। সেপ্রসঙ্গে অবশ্য সালমান এখনও কোনও মন্তব্য করেননি।


মন্তব্য