kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


'বিরহ আমার' নিয়ে আসছেন তাসনুভ

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১২:২৭



'বিরহ আমার' নিয়ে আসছেন তাসনুভ

তাসনুভ নাওয়াল রহমান, সংগীতাঙ্গনে যিনি তাসনুভ নামেই অধিক পরিচিত। এই ঈদে আসছেন তাঁর নতুন একক অ্যালবাম নিয়ে।

এটি তাঁর তৃতীয় একক। এর আগে 'তাসনুভের গান' ও 'ইন্ট্রোডাকশন অব পাগল' নামে তাঁর আরও দুটি একক অ্যালবাম আছে।

ঈগল মিউজিকের ব্যানারে এই ঈদে আসছে তাসনুভের তৃতীয় একক অ্যালবাম 'বিরহ আমার'। তিনটি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। গানগুলোর শিরোনাম হচ্ছে বিরহ আমার, মা ও শনিবারের চিঠি। সবগুলো গানের কথা লিখেছেন বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার ইশতিয়াক আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন তাসনুভ নিজেই। মিক্সিং ও মাস্টারিংয়ের দায়িত্ব পালন করেছেন রোকন ইমন।

প্রকাশনা সূত্র জানিয়েছে, দু-এক দিনেই মধ্যেই অ্যালবামটি বাজারে আসবে।

''বাবার উৎসাহ আর আগ্রহেই আমার মিউজিকে আসা। এ ক্ষেত্রে মা'র কন্ট্রিবিউশন অস্বীকার করার উপায় নেই,'' কালের কণ্ঠকে বলেন তাসনুভ। ''সব সময় চেষ্টা করছি শ্রোতাদের ভালো কিছু গান উপহার দিতে। আশা করছি আমার আগের দুটো অ্যালবামের মতো নতুনটিও শ্রোতাদের ভালো লাগবে। ''

২০১১ সালে জি সিরিজের ব্যানারে বাজারে আসে তাসনুভের প্রথম একক অ্যালবাম 'তাসনুভের গান'। অ্যালবামটিতে গান ছিল ১০টি। তাসনুভের সুরে আর বাপ্পা মজুমদার ও তাসনুভের সংগীতায়োজনে গাওয়া গানগুলো লিখেছিলেন চন্দন মিত্র, ডা. আমিনুর রহমান, প্রফেসর মো. গোলাম রহমান, জনি, ফকরুল মনীর ও তাসনুভ নিজে।

এর প্রায় চার বছর পর ২০১৫ সালে ওয়াইএম মিউজিকের ব্যানারে প্রকাশিত হয় তাঁর দ্বিতীয় একক 'ইন্ট্রোডাকশন অব পাগল'। ৮টি গানের এই অ্যালবামে সংগীত পরিচালনা করেছিলেন তাসনুভ। তাঁকে সহযোগিতা করেছিলেন অভিজিৎ জিতু ও আহমেদ সোহেল। সুর যথারীতি তাসনুভের। গানগুলোর কথা লিখেছিলেন তাসনুভ, সোহান, অয়ন, অভি ও কমল।  

 


মন্তব্য