kalerkantho

বুধবার। ২২ ফেব্রুয়ারি ২০১৭ । ১০ ফাল্গুন ১৪২৩। ২৪ জমাদিউল আউয়াল ১৪৩৮।


এমি অ্যাওয়ার্ড উৎসবে কী পরবেন প্রিয়াঙ্কা, শাড়ি?

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৫২



এমি অ্যাওয়ার্ড উৎসবে কী পরবেন প্রিয়াঙ্কা, শাড়ি?

গত ফেব্রুয়ারিতে অস্কারের রেড কার্পেটে হাঁটার পর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পুনরায় স্টাইল রাডারের নিচে এসে পড়েছেন। নিজেকে এখন এমি অ্যাওয়ার্ড উৎসবে উপস্থাপনের প্রস্তুতি নিচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আগামী ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে উৎসবটি।

শুক্রবার প্রিয়াঙ্কা এক টুইটে, এমি অ্যাওয়ার্ড উৎসবে যোগদানের জন্য যথাযথ পোশাকটি খুঁজে বের করার জন্য অনুসন্ধান শুরুর কথাও জানিয়েছেন। তার ওই টুইটের পর থেকেই স্টাইল পণ্ডিতদের মধ্যে প্রিয়াঙ্কা এবার কী ধরনের পোশাক পরতে যাচ্ছেন তা নিয়েও জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে।

ফ্যাশন ডিজাইনার রিতু বেরি বলেন, "আমি প্রিয়াঙ্কাকে খাদি কাপড়ের পোশাকে দেখতে চাই। এর মাধ্যমে ভারতীয় টেক্সটাইল শিল্পের ঐতিহ্যকে তুলে ধরা সম্ভব হবে। প্রিয়াঙ্কা এটি আধুনিকতার মিশেলেই করতে পারবেন। যার মাধ্যমে একইসঙ্গে তার শেকড় ও ভবিষ্যত সমন্বিত হবে। "

অন্যদিকে, ডিজাইনার আনজু মোদি মনে করেন, শুধু নৃতাত্বিক সংস্কৃতির প্রতিনিধিত্ব করে এমন কোনো পোশাকের মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখা উচিত হবে না প্রিয়াঙ্কার। তিনি বলেন, "প্রিয়াঙ্কা ভারতকে প্রতিনিধিত্ব করছে বলে তাকে শাড়িই পরতে এমনটা ভাবা ঠিক নয়। আন্তর্জাতিক কোনো প্ল্যাটফর্মে স্পেন থেকে আসা কাউকে নিশ্চয়ই আপনি স্পেনের নৃতাত্বিক সংস্কৃতির প্রতিনিধিত্ব করে এমন কোনো পোশাক পরে আসাটা বাধ্যতামূলক মনে করেন না। তাহলে প্রিয়াঙ্কার বেলায় কেন তেমনটা মনে করছেন?"
সূত্র : হিন্দুস্তান টাইমস


মন্তব্য