kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ঐশ্বরিয়া সম্পর্কে মন্তব্যের ব্যাপারে মুখ খুললেন ইমরান হাসমি!

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:১৭



ঐশ্বরিয়া সম্পর্কে মন্তব্যের ব্যাপারে মুখ খুললেন ইমরান হাসমি!

সম্প্রতি ‘রাজ রিবুট’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত বলিউডের কিসিং কিং ইমরান হাসমি। সেই ছবির প্রোমোশনেই বলিউড ডিভা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে দুই বছর আগের ‘রাজ’ খুললেন তিনি।

জানালেন, বছর দুয়েক আগে অ্যাশের সম্পর্কে তিনি যে মন্তব্য করেছিলেন, তার জন্য তিনি ক্ষমা চাইতে প্রস্তুত। কিন্তু কী এমন হয়েছিল অ্যাশের সঙ্গে?

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গেছে যে, দুই বছর আগে ‘কফি উইথ করণ’-এর শোয়ে ঐশ্বরিয়া রাইকে ইমরান হাসমি ‘প্লাস্টিক’ বলে সম্বোধন করেন। তখন থেকেই গোপনে তাঁদের দু’জনের মধ্যে নিরব ঝগড়া চলে আসছে। ইমরান হাসমির তাঁর সম্পর্কে এমন মন্তব্য করায় অ্যাশ বিরক্ত হলেও, তারপর থেকে কেউই এই প্রসঙ্গে আর কোনো মন্তব্য করেননি।

‘রাজ রিবুট’-এর প্রোমোশনে এসে সম্প্রতি ইমরান হাসমি সেই প্রসঙ্গ তোলেন। বলেন, ‘আমি সত্যিই জানি না, যে ছবিটির প্রসঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্কে ওই মন্তব্য করেছিলাম, সেই বিতে কে তাঁকে কাস্ট করেছিল। কিন্তু সেই ঘটনা এখন ইতিহাস হয়ে গেছে। তারপর থেকে ঐশ্বরিয়ার সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য এবং ক্ষমা চাওয়ার জন্য একবারও সুযোগ হয়নি। আমি ঐশ্বরিয়ার ভক্ত। আমার তো মনে হয় ঐশ্বরিয়াও ওই বিষয়টা ভুলে গেছে। আমি সত্যিই ওঁর কাছ থেকে ওই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে চাই। যদি ও ব্যাপারটা ভুলেও গিয়ে থাকে, তাহলে যেন খবরের কাগজে এটা পড়ে বিষয়টা মনে করে। ’

যাইহোক, আমরাও চাই বলিউডের দুই হার্টথ্রবের মধ্যে যেন সমস্ত ঝামেলা মিটে যায়।

সূত্র: জিনিউজ


মন্তব্য