kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ঈদে শাকিব খান বনাম অনন্ত জলিল!

কালের কণ্ঠ অনলাইন   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৫২



ঈদে শাকিব খান বনাম অনন্ত জলিল!

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় দুই চিত্রনায়ক শাকিব খান ও অনন্ত জলিল। এবারের ঈদুল আজহায় সাত দিনজুড়ে তারা থাকবেন জিটিভির পর্দায়।

ঈদের দিন থেকে সপ্তম দিন 'রোমান্টিক সিনে ফেস্ট'-এ দুপুর ৩টায় প্রচার করা হবে এই জনপ্রিয় দুই তারকার ৭টি জনপ্রিয় সিনেমা। উল্লেখ্য বিগত ঈদুল আজহা ও ঈদুল ফিতরের মাতো এবারের ঈদুল আজহায়ও জিটিভি আয়োজন করেছে ৭ দিনের বিরতিহীন বিশেষ অনুষ্ঠানমালা।  

ঈদের দিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং মোহাম্মদ হোসেন জেমী পরিচালিত রোমান্টিক চলচ্চিত্র 'ভালোবাসার লাল গোলাপ'। এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন- ববিতা, অপু বিশ্বাস, পূর্ণিমা প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত এবং অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র 'মোষ্ট ওয়েলকাম'। অনন্তের সাথে আরও আছেন বর্ষা, মিশা সওদাগর প্রমূখ। ঈদের তৃতীয় দিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত এবং পরিচালিত চলচ্চিত্র 'মোস্ট ওয়েলকাম-২'। এই চলচ্চিত্রে অনন্তের সাথে আরও আছেন বর্ষা, সোহেল চৌধুরী, চম্পা মিশা সওদাগর প্রমূখ। ঈদের চতুর্থ দিন প্রচার হবে শাকিব খান ও জয়া আহসান অভিনীত চলচ্চিত্র 'পূর্ণ দৈঘ্য প্রেম কাহিনী'। ছবিটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন। পঞ্চম দিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত ও পরিচালিত চলচ্চিত্র 'নিঃস্বার্থ ভালোবাসা'। অনন্তের সাথে আরও আছেন রাজ্জাক, বর্ষা, মিশা সওদাগর প্রমূখ। ষষ্ঠ দিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং আজিজুর রহমান বুলি পরিচালিত চলচ্চিত্র 'বন্ধু যখন শত্রু'। এতে আরও অভিনয় করেছেন পূর্ণিমা, মিশা সওদাগর, রাজিব প্রমুখ। সপ্তম দিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং পি এ কাজল পরিচালিত চলচ্চিত্র 'আমার প্রাণের স্বামী'। এতে আরও অভিনয় করেছেন শাবনুর, নিপুন, মিশা সওদাগর প্রমুখ।

 


মন্তব্য