kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ফাঁস হওয়া নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা

কালের কণ্ঠ অনলাইন   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৩



ফাঁস হওয়া নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা

ফাঁস হলে কিছুদিন আগে অনলাইনে ঝড় উঠে 'পার্চড' ছবিতে রাধিকার করা নগ্ন দৃশ্য। মুহুর্তেই সে সব ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

এ নিয়ে এতদিন কিছু বলেননি 'কাবিল' ছবির নায়িকা। তবে শেষমেশ মুখ খুলেছেন। তার বক্তব্য শুনলে অবশ্য বুঝবেন, শুধু মুখ খুললেনই না, একেবারে কষাঘাত করলেন সমালোচকদের।
 
রাধিকার ভাষ্য, 'অভিনেত্রী হিসেবে আমি নিজেকে 'এক্সপ্লোর' করতে চাই। বিভিন্ন চ্যালেঞ্জিং ভূমিকায় আমি সেই সুযোগও পাচ্ছি। আর 'পার্চড'-এর কোনও দৃশ্য তো ফাঁস হয়নি। কারণ, ছবিটা তো বিদেশে মুক্তি পেয়েছে। '
 
তিনি আরও বলেন, 'আর নেতিবাচক মন্তব্যের ভয় আমি পাই না। চুপ করে থাকলেও তো লোকে নেতিবাচক কথাই বলবে। আমি যেটা বিশ্বাস করি সেটাই করেছি। 'ডাবল স্ট্যান্ডার্ড' হতে পারব না। '
 
এ ব্যাপারে 'পার্চড'-এ রাধিকার সহ-অভিনেতা আদিল হোসেনের বক্তব্যও বেশ গুরুত্বপূর্ণ। আদিল বলেছেন, 'দৃশ্যটির নাম দেওয়া হয়েছে রাধিকা আপ্তের 'সেক্স সিন'। যদিও সেখানে আমি নিজেও রাধিকার সঙ্গে উপস্থিত, তবু আমার নাম উল্লেখ করা হয়নি। এর কারণও হয়তো মানসিক পশ্চাৎপদতা। পুরুষের নগ্ন দৃশ্য করা নিয়ে কারও কোন মাথাব্যথা নেই, কিন্তু কোন মহিলা কোন 'সেক্স সিন' করলেই তা চর্চার বিষয় হয়ে ওঠে।


মন্তব্য