kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


যে পাঁচ নায়িকার সঙ্গে চড়চড়ে রসায়ন হয়েছে রণবীরের

কালের কণ্ঠ অনলাইন   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৫২



যে পাঁচ নায়িকার সঙ্গে চড়চড়ে রসায়ন হয়েছে রণবীরের

অবশেষে বলিউডের বিবর্তন ঘটেছে। করণ জোহরের বহুল প্রতিক্ষীত সিনেমা 'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমার নতুন টিজার প্রকাশের ফলে অন্তত তাই মনে হচ্ছে।

এই সিনেমাতে রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া রাই বচ্চনকে জুটিবদ্ধ হয়ে রোমান্স করতে দেখা যাবে। মূল ধারার সিনেমায় বয়স্ক নারী-তরুণ পুরুষের রসায়ন দেখাটা খুবই চনমনে একটি বিষয়। এতদিন যা দেখানো হতো তা থেকে সম্পূর্ণই ভিন্ন স্বাদ এনে দেবে এই সিনেমা।

রণবীর ও ঐশ্বরিয়াকে সিনেমাটির টিজারে সুপার হট লাগছিল। এ ছাড়া আরো যে পাঁচ নায়িকার সঙ্গে রণবীরের চড়চড়ে রসায়ন হয়েছে :
দিপিকা পাড়ুকোন
যখনই রণবীর এবং দিপিকা জুটিবদ্ধ হন দর্শকরা তাদের প্রতি ব্যাপকভাবে আগ্রহী হয়ে ওঠেন। কারণ সাবেক এই প্রেমিক-প্রেমিকা জুটি খুবই সাবলীলভাবে পর্দায় হাজির হতে পারেন। যা সহজেই দর্শকদের হৃদয় কেড়ে নেয়। আর সাবেক এই প্রেমের সম্পর্কই তাদেরকে বলিউডের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটিগুলোর একটিতে পরিণত করেছে। তামাশা, বাচনা অ্যায় হাসিনো এবং ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি এই সিনেমাগুলো দেখুন তাহলেই বুঝতে পারবেন তাদের রসায়নের মর্ম।
ক্যাটরিনা কাইফ
যদিও তারা আলাদা হয়ে গেছেন তথাপি ক্যাটরিনা এবং রণবীরের রসায়ন এখনও পর্দায় ঝড় তোলে। 'রাজনীতি' অথবা হাস্যরসাত্মক রোমান্টিক ঘরানার সিনেমা 'আজব প্রেম কি গজব কাহানিতে' তাদের অসাধারণ রসায়ন কোনোদিনই ভোলার নয়।

কঙ্কনা সেন শর্মা
ওয়েক আপ সিড ছিল খুবই সরল, বোকা-বোকা ও হৃদয়গ্রাহী। এ ধরনের সিনেমা বলিউডে সচরাচর দেখা যায় না।
প্রিয়াঙ্কা চোপড়া
যখন খুবই সুন্দর দেখতে দুজন লোক একত্র হয়, তখন ভেতরে ভেতরে যে যৌন উত্তেজনা তৈরি হয় কার পক্ষে তা অস্বীকার করা সম্ভব? এ দুজনকেও 'আনজানা আনজানিতে' পর্দা গরম করে তুলতে দেখা যায়।

ইলিয়েনা ডি ক্রুজ
এরপরই আসে রণবীরের একটি ইউ টার্ন। সাম্প্রতিককালের সর্বসেরা হৃদয়গ্রাহী প্রেমের গল্পটি উপহার দেন এই জুটি; 'বারফি'-তে। হ্যাঁ! এটি একটি অসম্ভাব্য পছন্দ। কিন্তু আপনাকে শুধু তাদেরকে সেই ৭০ দশকের কলকাতার পরিপ্রেক্ষিতে দেখতে হবে। আর নিজেকেও আপনি আরেকবার মনে করিয়ে দেন যে, আপনিও তাদেরকে প্রথম দেখার পর প্রেমে পড়ে গিয়েছিলেন। 'বারফি' সত্যিই একটি রত্ন ছিল। তাই নয় কি।
সূত্র : মেনস ওয়ার্ল্ড ইন্ডিয়া


মন্তব্য