kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


করণ জোহরের বিরুদ্ধে তদন্ত দাবি অজয় দেবগনের

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৩১



করণ জোহরের বিরুদ্ধে তদন্ত দাবি অজয় দেবগনের

করণ জোহর ও কমল রশিদ খানের বিরুদ্ধে তদন্ত দাবি করলেন অজয় দেবগন। অভিযোগ করণ জোহর নাকি ইতিমধ্যেই কমল রশিদ খানকে ২৫ লাখ টাকা দিয়েছেন।

অ্যায় দিল হ্যায় মুশকিলের হয়ে টুইটারে ভালো পোস্ট করার জন্যই নাকি টাকাটা দিয়েছেন করণ। সেই সঙ্গে কমলকে নাকি এও বলা হয়েছে, তিনি যেন শিবায়ের বিরুদ্ধে নেগেটিভ কমেন্ট করেন।

কমল রশিদ খান নাকি ইতিমধ্যেই টুইটারে শিবায়ের সম্বন্ধে নেতিবাচক কথা বলতে শুরু করে দিয়েছেন। অজয়ের কানে কথাটি পৌঁছানোর পর তিনি তাঁর বিজনেস অ্যাসোসিয়াট কুণাল মঙ্গতকে কমলকে ফোন করার কথা বলেন। তারপরই নাকি অজয়ের কানে আসে তথ্যগুলি। কমল নাকি তাঁকে বলেছেন অ্যায় দিল হ্যায় মুশকিল সম্পর্কে ভালো কথা বলার জন্য তাঁকে টাকা দেওয়া হয়েছে। কুণাল ও কমলের ফোনের কথা রেকর্ড করা আছে। সংবাদমাধ্যমের কাছে সেই রেকর্ডিং পাঠানো হবে।

ঘটনার পর অজয় দেবগন বিষয়টি নিয়ে তদন্ত দাবি করেছেন। তাঁর বিবৃতিতে বলা হয়েছে, তাঁর বাবা বহুদিন ধরে সিনেমা জগতের সঙ্গে যুক্ত আছেন। তিনি নিজেও মোটামুটি ১০০টি ছবির সঙ্গে যুক্ত ছিলেন। এখনও আছেন। কিন্তু দুঃখের বিষয় কমল রশিদ খানের মতো কিছু লোক ইন্ডাস্ট্রি নিয়ে নেতিবাচক কমেন্ট করছেন আর প্রযোজকের থেকে টাকাও নিচ্ছেন। আর ইন্ডাস্ট্রির কিছু লোক সেটি সমর্থনও করছে। এই জন্যই তিনি তদন্ত দাবি করেছেন।

এ বছর দিওয়ালিতে মুক্তি পাবে অ্যায় দিল হ্যায় মুশকিল এবং শিবায়। অ্যায় দিল হ্যায় মুশকিল একটি লাভস্টোরি। অন্যদিকে শিবায় অ্যাডভেঞ্চার ফিল্ম।  


মন্তব্য