kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


বিভীষিকাময় হয়ে যাওয়া জীবনের গল্প নিয়ে নাটক অ-যান্ত্রিক (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৬ ১১:০৬



বিভীষিকাময় হয়ে যাওয়া জীবনের গল্প নিয়ে নাটক অ-যান্ত্রিক (ভিডিও)

প্রত্যেক মানুষের কিছু ব্যক্তিগত জিনিস আছে যেটা তার ফোনে কিংবা অন্য কোথাও লুকানো থাকে। সেই গোপন জিনিসটি যদি কোনো কারণে অপরিচিত কারো হাতে চলে যায়, তবে সেটা নিয়ে চরম মসিবতে পড়তে হয়।

একটা সময় গোপনীয় সেই জিনিসটির কারণে মানুষের জীবনে বিভীষিকাময় পরিস্থিতিও নেমে আসে! গল্পটা এমনই। এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অ-যান্ত্রিক’। নাটকটি রচনা করেছেন আপেল মাহমুদ এবং পরিচালনা করেছেন জয়ন্ত রোজারিও।

নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী আইরিন আফরোজ। এছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিগান, নেলসন মন্ডল, রফিক প্রমুখ। গেল ২৪ আগস্ট রাজধানীর তেজগাঁয়ের বিভিন্ন লোকেশনে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়।

নাটকটি প্রসঙ্গে আইরিন বলেন, ‘অ-যান্ত্রিক’ নাটকের গল্পটি একেবারেই আলাদা। অনেকদিন পর একটি ভিন্নধর্মী গল্পের নাটকে কাজ করেছি। কাজটি করে খুব ভালো লেগেছে। তাছাড়া নাটকে গল্পের শেষ হয় অন্যরকম ভাবে। আমাদের সমাজে হরহামেশাই এমন ঘটনা ঘটছে। নাটকের গল্পে দর্শকদের জন্য একটি মেসেজ থাকবে। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।

নির্মাতা সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ‘অ-যান্ত্রিক’ নাটকটি এনটিভির পর্দায় প্রচারিত হবে।


মন্তব্য