kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


উত্তর প্রদেশে 'বিবাহিত' দীপিকা, সোনাক্ষী, জ্যাকলিন!

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫৫



উত্তর প্রদেশে 'বিবাহিত' দীপিকা, সোনাক্ষী, জ্যাকলিন!

দীপিকা পাডুকোন, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহার বিয়ে ইতিমধ্যে হয়ে গেছে। তাও আবার উত্তরপ্রদেশের তিন গ্রামবাসীর সঙ্গে।

আর দ্বিতীয়বারের জন্যে বিয়ে সেরে ফেলেছেন রানি মুখোপাধ্যায়ও। তাঁরও স্বামী উত্তরপ্রদেশেরই বাসিন্দা। এত অবধি পড়ে যাঁরা বলতে শুরু করেছেন, ধুস সব ভুয়া নিউজ, তাহলে একটু অপেক্ষা করে পড়েন বাকিটুকু। তাহলে বুঝতে পারবেন টাইম অফ ইন্ডিয়ার প্রতিবেদনে ভয়ঙ্কর ভাওতাবাজির কথা।

ফারুকাহবাদের ফুড অ্যাড সিভিল সাপ্লাইজ দপ্তরের ইস্যু করা রেশন কার্ড অনুযায়ী দীপিকা পাডুকোন, জ্যাকলিন ও সোনাক্ষী সিনহার বিয়ে হয়েছে যথাক্রমে রাকেশ চন্দ্র, সাধু লাল এবং রমেশ চন্দ্রের সঙ্গে। অন্যদিকে রানি মুখোপাধ্যায়ের বিয়ে হয়েছে নাকি রামরূপের সঙ্গে।

সমাজ সেবীদের এক দল এই নিয়ো সোচ্চার হয়েছেন। সেই দলের অন্যতম সদস্য জানিয়েছেন, এই ব্যাপারে সংস্লিষ্ঠ কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানো হয়েছে। অন্যদিকে আরও এক সদস্য প্রকাশ্যে জানিয়েছেন নায়িকাদের ডিজিটাইজিড রেশন কার্ডের নম্বর। দীপিকার ভুয়া কার্ডের নম্বর হলো ২১৫৯২০১১৯২৫৯, জ্যাকলিনের কার্ডের নম্বর ২১৫৯২০১১৯২৫৭, রানি মুখোপাধ্যায়ের কার্ডের নম্বর ২১৫৯২০১১৯২৬১ এবং সোনাক্ষীর নম্বর ২১৫৯২০১১৯২৫৬।

এখানেই শেষ নয়। রেশন কার্ডের পরিচয়ে লেখা হয়েছে দীপিকা জেনারেল ক্যাটেগরির। অন্যদিকে জ্যাকলিন, রানি ও সোনাক্ষী অনগ্রসর শ্রেণীর। সমাজসেবীদের থেকে অভিযোগ পাওয়ার পরে দেশটির জেলা শাসক প্রকাশ বিন্দু এ বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন। জানানো হয়েছে অভিযুক্তরা যথাযথ শাস্তি পাবে।

 


মন্তব্য