kalerkantho


শুরু হল ইয়ামির জন্য হৃতিকের অন্ধ প্রেম!

কালের কণ্ঠ অনলাইন   

৩ এপ্রিল, ২০১৬ ০২:২৬



শুরু হল ইয়ামির জন্য হৃতিকের অন্ধ প্রেম!

প্রেমের ক্ষেত্রে কপালটা তাঁর খারাপই বলতে হবে! এত বছরের পুরনো সম্পর্ক ভেঙে চলে গেলেন স্ত্রী! বারবারা মোরি জীবনে কখন এলেন আর কখনই বা গেলেন- ভাল করে বোঝা গেল না তাও! অন্যদিকে, কঙ্গনা যদি প্রাক্তন প্রেমিকাই হয়ে থাকেন, তবে তাঁর সঙ্গেও সম্পর্কটা আর মোটেই সহজ নেই!
তবে, কিছুটা হলেও হয়তো এবার হাঁফ ছেড়েছেন হৃতিক রোশন! তাঁর প্রেমের 'কাবিল' হিসেবে তিনি খুঁজে পেয়েছেন সুন্দরী, গুণবতী এক নারীকে। তিনি ইয়ামি গৌতম। তাঁর প্রতি ভালবাসা এতটাই দুর্মর হয়ে উঠেছে যে, ইদানীং প্রতিশোধ নেওয়ার জন্য মুম্বাইয়ের রাস্তাতেও নামতে তৈরি নায়ক।
এই সবই এবার দেখা যাবে রাকেশ রোশন প্রযোজিত, সঞ্জয় গুপ্ত পরিচালিত কাবিল ছবিতে।
দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে শুটিং শুরু হয়েছে ছবির। পরিচালক নিজেই টুইট কে জানিয়েছেন সে কথা। লিখেছেন, নায়ক-নায়িকা বাছতেই আমার অনেকটা সময় চলে গেল। তার পর এল একটু গোছগাছের সময়। যাই হোক, সে সব মিটিয়ে শেষ পর্যন্ত ছবির শুটিং শুরু হল!
শুটিং শুরু হতে ছবির প্রযোজক রাকেশ রোশনও বেশ খুশি! তাঁর মতে, এই ছবিটায় না কি কেরিয়ারে অন্যতম এক চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে হৃতিককে।
কিন্তু, চরিত্রটা কী?
জানা গেছে, এবার হৃতিক রোশন দেখা দিতে চলেছেন এক অন্ধ প্রেমিকের চরিত্রে। সে প্রেমে যেমন অন্ধ, তেমনই দৃষ্টিহীনও! মুম্বইয়ের রাস্তায় সে হন্যে হয়ে ঘুরে বেড়ায় প্রেমিকার খুনের প্রতিশোধ নেওয়ার জন্য!
লেখাই বাহুল্য, এই প্রেমিকার ভূমিকায় ছবিতে অভিনয় করছেন ইয়ামি!
কথা আছে, ২০১৭ সালের ২৬ জানুয়ারি ছবি মুক্তি পাবে।
এবার, ভালয়-ভালয় শুটিং মিটলেই হয়!

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য