kalerkantho


'বালিকা বধূ' প্রত্যুষার পাঁচ অজানা তথ্য

কালের কণ্ঠ অনলাইন   

৩ এপ্রিল, ২০১৬ ০১:৩০



'বালিকা বধূ' প্রত্যুষার পাঁচ অজানা তথ্য

১ এপ্রিল বিকেল ৪টা। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উধার হয় প্রত্যুষা ব্যানার্জির দেহ। প্রথমটায় কেউ বিশ্বাস করেননি। এপ্রিল ফুল মনে করেছিলেন প্রত্যুষার বন্ধু-বান্ধবরা। কিন্তু সময় গড়াতেই টের পান কী মারাত্মক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন 'বালিকা বধূ'র আনন্দী। এরপর পার হয়ে গিয়েছে একটা গোটা দিন। সামনে বেশ কিছু অজানা তথ্য। জেনে নিন প্রত্যুষার সম্পর্কে এমনই পাঁচ অজানা তথ্য।

১. মাস কয়েক ধরেই শোনা যাচ্ছিল বিয়ে করতে চলেছেন প্রত্যুষা আর রাহুল। লিভ-ইন এর সম্পর্কে স্বামী-স্ত্রীর শিলমোহর লাগানোর প্রস্তুতিও চলছিল। কিন্তু শুক্রবার যখন উধার হল মৃতদেহ তখন প্রত্যুষার মাথায় ছিল সিঁদুর। তবে কী কাউকে না জানিয়ে আগেই বিয়ে করে ফেলেছিলেন প্রত্যুষা?

২. দুটি সম্পর্কে ইতি টানার পর অভিনেতা-প্রোডিউসার রাহুল রাজ ছিলেন প্রত্যুষার তৃতীয় প্রেমিক। আপাতদৃষ্টিতে তাদের সম্পর্ক ভাল বলে মনে হলেও শোনা যাচ্ছে ইদানিং রাহুলের সঙ্গে বনিবনা হচ্ছিল না। আর তার কারণ টাকা। রাহুলের কাছে প্রত্যুষার বাবা-মা ৪ কোটি টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা ফেরত চাইতেই শুরু হয় অশান্তি।

৩. মিষ্টি চেহারার প্রত্যুষাকে বাইরে থেকে খুব হাসিখুশি দেখালেও ভেতরে ভেতরে খুব একা হয়ে পড়েছিলেন। শোনা যায় সেই একাকিত্ব কাটাতে নাকি বেছে নিয়েছিলেন ড্রাগের নেশা। ড্রাগের নেশা এতটাই বেশি প্রত্যুষাকে গ্রাস করেছিল যে, তাঁকে খোয়াতে হয়েছিল তিনটি সিরিয়াল।

৪. সেলিব্রিটি মানেই অ্যাক্টিভ টুইটারে। প্রত্যুষাও তার ব্যতিক্রম ছিলেন না। নিয়মিত দেখা যেত তাঁর টুইট। ইনস্টাগ্রামে পোস্ট করতেন ছবি। কিন্তু হঠাৎ নভেম্বর মাস থেকে আর টুইটারে দেখা যায় না 'আনন্দী'কে। অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করে দেন। টুইটারে প্রত্যুষার শেষ টুইট ছিল প্যারিস হামলা নিয়ে। প্যারিস বিস্ফোরণে মৃতদের জন্য সমবেদনা জানিয়েছিলেন।

৫. শুক্রবার শেষ প্রত্যুষার সঙ্গে দেখা হয়েছিল প্রতিবেশী অনুজের। কাঁদতে কাঁদতে অনুজকে বলেছিলেন, রাহুল ওকে ঠকিয়েছে। শোনা যাচ্ছে প্রাক্তন প্রেমিকার সঙ্গে রাহুলের ফের ঘনিষ্ঠতা বাড়তে থাকায় তা মেনে নিতে পারেননি প্রত্যুষা।

সূত্র: কলকাতা


মন্তব্য