kalerkantho


'চামড়া খামচে নখে তুলে নিল মেয়েটা'

কালের কণ্ঠ অনলাইন   

১ এপ্রিল, ২০১৬ ১১:৩১



'চামড়া খামচে নখে তুলে নিল মেয়েটা'

বলিউড হাঙ্ক জন আব্রাহামের জন্য পাগল অনেক মেয়েই। তবে, পাগলামি যে এই পর্যায়ে, তা বোধ করি তিনি নিজেও জানতেন না। সম্প্রতি জন জানিয়েছেন, তাঁর শরীরের এক টুকরো চামড়া পেতে একবার তাঁকে খামচে রক্ত বার করে দিয়েছিলেন এক সুন্দরী ভক্ত। নিজের সম্পর্কে জন আরও যেসব কথা জানিয়েছেন, তা হয়তো জানেন না তাঁর অন্ধ ভক্তরাও।

একটি টক শো-তে সম্প্রতি এই হট স্টার জানিয়েছেন, প্রতিরাতে তিনি নগ্ন হয়ে ঘুমোন। জনের যুক্তি, 'আমি প্রতিরাতে নগ্ন হয়ে শুই। এটাই আমার কাছে আরামদায়ক। এটা ফ্রিডম অব মুভমেন্ট। নিজেরই ঘরে চাদরের নিচে কেন জামাকাপড় পরে থাকব?' শোনা যায়, নগ্ন হয়ে ঘুমোলে স্পার্ম কাউন্ট বাড়ে। সে জন্যই কি জনের এই অভ্যেস? তিনিই জানেন।

ফ্যানদের সম্পর্কে প্রশ্ন করা হলে জন তুলে ধরেন তাঁর এক অদ্ভুত অভিজ্ঞতার কথা। বেশ কিছুদিন আগে হল্যান্ডে তাঁকে ছেঁকে ধরেছিলেন একদল সুন্দরী ভক্ত। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপ পেরিয়ে জনের শার্টের ভিতরে হাত ঢুকিয়ে, তাঁকে খামচে রক্ত বের করে দিয়েছিলেন এক মহিলা। কেন তিনি একাজ করেছেন জিজ্ঞেস করা হলে তিনি জানান, নখের আগায় জনের এক টুকরো চামড়া ছিঁড়ে আনতে চেয়েছিলেন তিনি।

জনের চাহনি দেখে অনেকেই মনে করেন তিনি বেশ লাজুক প্রকৃতির। তবে, জনের স্বীকারোক্তি, সেসব কিছু নয়। কোনো মহিলা তাঁর দিকে তাকালেই তাঁর মনে হয় মুখে ব্রণগুলো বোধহয় বড় হয়েছে। তার দিকেই মেয়েরা তাকাচ্ছে। সে জন্য কুণ্ঠায় মাথা নিচু করে ফেলেন তিনি। ডাক্তাররা তাঁকে মুখে সার্জারির পরামর্শ দিলেও, কিছুতেই বয়স কমাতে ছুরি-কাঁচি চেহারায় লাগাবেন না।
সূত্র : এইসময়


মন্তব্য