kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


পুরো বেওয়াচ টিমের সঙ্গে সৈকতে 'দ্য রক'

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ১৭:২৫



পুরো বেওয়াচ টিমের সঙ্গে সৈকতে 'দ্য রক'

রেসলিং জগতে পিপলস চ্যাম্পিয়ান বলে খ্যাত সাবেক রেসলার 'দ্য রক'। আর সিনেমাতেও মাত করেছেন ডোয়েন জনসন। সম্প্রতি তিনি এক সময়ের হট টিভি সিরিজ বেওয়াচ-এর পুরো টিমের সঙ্গে যোগ দিয়েছেন। দারুণ একটি ছবিও দিয়েছেন অনলাইনে। বেওয়াচের সিনেমা খুব শিগগিরই প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

ছবির ক্যাপশনে লিখা হয়েছে, এক্সক্লুসিভ ফার্স্ট লুক। বেওয়াচের পুরো দল। ৪৩ বছর বয়সী দ্য রক সবার মাঝে রয়েছেন। সেখানে আরো লেখা হয়েছে, আমরা কি অপ্রতিরোধ্য আপোষহীন? হ্যাঁ। আমরা কি জীবন বাঁচাই? সব দিন। আমরা কি অস্বাভাবিকভাবে পরিচালিত কোনো পরিবার? দারুণভাবে। আমরা কি মজা করি? হ্যাঁ। আমরা কঠোর পরিশ্রম করি।

এ ছবিতে আরো আছেন জ্যাক ইফরন, জন ব্যাস, আলেক্সান্দ্রা দাদারিও, কেলি রোব্যাচ, ইলফেনেশ হাদেরা এবং দ্য রক। এদের সবাইকে সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে। তাদরে পরনে  বেওয়াচের আইকনিক লাল ও নীল বাথিং স্যুট রয়েছে।

গত সপ্তাহেই জনসন জানান যে, বেওয়াচের ডিভিড হ্যাসেলহোফের করা মিচ বুচাননের চরিত্রে তাকে দেখা যাবে। রক তার ইন্সটাগ্রামে লিখেছেন, সর্বকালের সবচেয়ে সফল টেলিভিশন সিরিজ বেওয়াচ। আর এটা একটা সিনেমায় পরিণত হতে চলেছে। 'দ্য হফ' এ ক্ষেত্রে আমাদের দারুণ সহায়তা করে চলেছেন।

বেওয়াচের এই তারকাবহুল কাস্ট দেখে ভক্তরা নড়েচড়ে বসেছেন। এমনিতেই দারুণ মজা হয়েছে কাস্টে। সিরিয়াসএক্সএম রেডিও-তে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, সেটে কি পরিমাণ মজাটাই যে করেছি তা বলে বোঝানো যাবে না।

ওই সাক্ষাৎকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তারকা জেনি ম্যাককার্থি। জানান, যখন বেওয়াচে ছিলাম তখন আমাদের স্লো মোশন ক্যামেরাটি ভেঙে গেলো। একজন বললেন, স্লো মোশন ঢংয়ে জগিং করতে পারবেন? এখন চিন্তা করে দেখুন। আপনি কি স্লো মোশনে জগিং করতে পারবেন? আমি তাই করেছিলাম।

হ্যাসেলহফ বেশ মজা করে জানান, এ কাজটি আমরা সবাইকে দিয়েই করাতে চাইতাম। যখন ছেলেরা এটা করতেন, আমরা হাসতে হাসতে অস্থির হয়ে যেতাম।

এ বছরের ১৯ মে তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বেওয়াচ। সূত্র : ইয়াহু সেলিব্রেটি

 


মন্তব্য