kalerkantho


অর্ধনগ্ন ছবি দিয়ে সোশাল মিডিয়ায় আসলেন হ্যালি বেরি

কালের কণ্ঠ অনলাইন   

৩১ মার্চ, ২০১৬ ১৪:০৩



অর্ধনগ্ন ছবি দিয়ে সোশাল মিডিয়ায় আসলেন হ্যালি বেরি

প্রথমবারের মতো সোশাল মিডিয়া প্লাটফর্ম ইন্সটাগ্রাম এবং টুইটারে অ্যাকাউন্ট খুললেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী হ্যালি বেরি। এমনিতেই ভক্তরা অপেক্ষায় ছিলেন।

তাতে বাড়তি উত্তাপ ছড়িয়ে দিলেন 'এক্স-মেন' সিরিজ তারকা। প্রোফাইলে অর্ধনগ্ন ছবি দিয়ে সোশাল মিডিয়ায় পা রাখলেন হ্যালি। ইতিমধ্যে এমন আবেদনময়ী ছবির বদৌলতে দুটো অ্যাকাউন্টে চলছে ভক্তদের তোলপাড়।

ইন্সটাগ্রামের ক্যাপশনে লিখেছেন, আজ আমার জন্যে বেশ উত্তেজনাকর দিন। আমার সব আবেগ এবং চিন্তা-ভাবনা গোটা দুনিয়ার সঙ্গে শেয়ার করার সুযোগ খুঁজছি।

হ্যালি বেরি দারুণ একটি ছবি দিয়েছেন ইন্সটাগ্রামে। একটি বনের মধ্যে তিনি টপলেস এবং কিছুটা ভীত। এ ছবি সম্পর্কে জানান, আমি এই ছবির মধ্যে অর্থ খুঁজে পাই। এর মধ্যে আমাদের পৃথিবীর অসাধারণ বিষয় ফুটে উঠেছে।

প্রকৃতির প্রতি আমার ভালোবাসা, শিল্প, ফ্যাশন এবং আরো অনেক কিছু সবার সঙ্গে শেয়ার করতে আমি এখন মুখিয়ে রয়েছি। এই ছবিটি অনুপ্রেরণাদায়ক এবং আমার সঙ্গে শেয়ার করতে আপনাদের আনন্দ দেবে।

ভক্তরাও মনে করেন, তারকার অ্যাকাউন্টে ঢুঁ মেরে এই ছবির মাধ্যমে আসলেও ভক্তরা অনেক আনন্দ কুড়াতে পারবেন।

টুইটার অ্যাকাউন্টের ছবিতে চুলে ঢেকে রয়েছে তার মুখ। মাথায় পরেছেন বিশাল একটি হ্যাট। সেখানেও প্রকৃতির প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে।

প্রোফাইল খোলার ২৪ ঘণ্টার মধ্যে টুইটারে ২৭ হাজার ফলোয়ার পেয়ে গেছেন তারকা। আর ইন্সটাগ্রামে জুটে গেছে ১ লাখ ৪৪ হাজার ফলোয়ার।
সূত্র : হাফিংটন পোস্ট

 


মন্তব্য