kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


ক্রিকেট ম্যাচ চলাকালীন টিভি বন্ধ রাখেন কেন বিগ-বি?

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মার্চ, ২০১৬ ০০:১৫



ক্রিকেট ম্যাচ চলাকালীন টিভি বন্ধ রাখেন কেন বিগ-বি?

এঁরা প্রত্যেকেই টেক-স্যাভি। প্রত্যেকেই ক্রিকেট অনুরাগী। কিন্তু জানেন কি ক্রিকেট ম্যাচ চলাকালীন এঁরা কেউ টিভি বন্ধ রাখেন, আবার কেউ নির্দিষ্ট চেয়ার ছাড়া বসেনই না। নিচে দেখে নিন সংস্কারি ক্রিকেট অনুরাগীদের নানা কাণ্ড।

অমিতাভ বচ্চন
ক্রিকেট অনুরাগী বিগ-বি ম্যাচ চলাকালীন টিভি বন্ধ রাখেন। বিশেষ করে ভারতের ম্যাচ থাকলে কোন ম্যাচ লাইভ দেখেন না তিনি, কারণ তাঁর অন্ধবিশ্বাস তিনি টিভি চালালেই হেরে যাবে। তাই লাস্ট বল হয়ে যাওয়ার পর ম্যাচের হাইলাইটস দেখেন অমিতাভ বচ্চন।

অভিষেক বচ্চন
‘পা'-অমিতাভের মতো টিভি বন্ধ রাখেন না বটে তবে চেয়ারে বিশেষ পজিশন ছাড়া বসেনই না জুনিয়র বি অভিষেক. শুধু বিশেষ চেয়ারেই নয় হাঁটু মুড়ে বসে খেলা দেখেন তিনি। এভাবে না বসলে যে জিতবে না তাঁর দেশ ভারত, এমনই বিশ্বাস অভিষেকের।

আমির খান
ভারতের ম্যাচ থাকলে নিজের জায়গা ছেড়ে একপাও নড়েন না মিস্টার পারফেকশনিস্ট।

শাহরুখ খান
মেয়ে সুহানাকে খুবই লাকি বলে মনে করেন শাহরুখ। তাই আইপিএলে নাইটদের খেলা থাকলে সুহানাকে অবশ্যই সঙ্গে নিয়ে যাবেন শাহরুখ।

প্রীতি জিন্টা
আইপিএল চলাকালীন মন্দিরে পুজো দেন মিসেস গুডএনাফ। তাঁর বিশ্বাস এতেই তাঁর দল জিতবে। ধোনি বাহিনীর ম্যাচ থাকলে টিমের জার্সি পরে দলকে চিয়ার আপ করেন প্রীতি।

শাবানা আজমি
প্রতিভাময়ী এই অভিনেত্রীকে ঘরেই ঢুকতে দেয়না তাঁর পরিবার। তাঁকে ছাড়াই খেলা দেখা হয় কেন না তাঁর পরিবারের বিশ্বাস তিনি ম্যাচ দেখলেই ভারত সেই ম্যাচে হারবে। একথা নিজেই জানিয়েছেন শাবানা আজমি।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য