kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


সুখেই আছেন আরফিন রুমি-কামরুন্নেসা

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০১৬ ১৭:০০



সুখেই আছেন আরফিন রুমি-কামরুন্নেসা

গত ৩১ জানুয়ারি আরফিন রুমি তাঁর দ্বিতীয় স্ত্রী কামরুননেসাকে যুক্তরাষ্ট্রের ঠিকানায় বিচ্ছেদপত্র পাঠিয়েছিলেন। কিন্তু ঘটনার সপ্তাহ খানেকের পরে জানা যায় ভিন্ন কথা। আরফিন রুমির ভেঙে যাওয়া সংসার আবার জোড়া লেগেছে। ডিভোর্স প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

সেই সময় আরফিন রুমি বলেছিলেন, ‘সংসার করতে গেলে ভুল বোঝাবুঝি হয়। আমাদেরও হয়েছে। এখন আমরা ভালো আছি। এক ছাদের তলায় বাস করছি। একই দিন আরফিন রুমি ও তাঁর স্ত্রী কামরুননেসা ফেসবুকে সন্তানসহ তাঁদের দুজনের অনেক ছবি পোস্ট করেছেন।   ছবি দেখে বোঝা যাচ্ছে, তাঁরা সুখেই এখন দিন কাটাচ্ছেন। সে ছিল ভার্চুয়াল দৃশ্য। এবার বাস্তবেই দেখা গেল তাঁদের।

অভিনেতা নিরবের বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় রাজধানীর ক্যান্টনমেন্টের সেনাকুঞ্জে। সেখানেই দেখা মিলল আরফিন রুমির। সস্ত্রীক আরফিন রুমীকে খোশ মেজাজেই দেখা গেল। সাথে স্ত্রী কামররুন্নেসাও বেশ হাসিখুশি ছিলেন। নিরবের সাথে কথা বলার পর স্ত্রীস কামরুন্নেসাকে নিয়ে বন্ধু ও মিডিয়ার মানুষদের সঙ্গে ছবি তোলেন।

২০১২ সালে যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে কামরুননেসার সঙ্গে পরিচয় হয়েছিল রুমির। এর পর প্রেম করে বিয়ে করেন তাঁরা দুজন।

 


মন্তব্য