kalerkantho


যেসব বলিউড অভিনেত্রী আন্ডারওয়ার্ল্ড ডনদের সাথে প্রেম করেছেন

কালের কণ্ঠ অনলাইন   

২৯ মার্চ, ২০১৬ ১৬:২১



যেসব বলিউড অভিনেত্রী আন্ডারওয়ার্ল্ড ডনদের সাথে প্রেম করেছেন

অনেক আগে থেকেই আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে বলিউডের সম্পর্কের কথা প্রচলিত। দিলীপ কুমার থেকে অমিতাভ বচ্চন, শাহরুখ খান থেকে আমির খান…..বলিউডের অনেক তারকার সঙ্গেই আন্ডারওয়ার্ল্ড ডনদের সম্পর্কের খবর নানা সময় ছড়িয়েছে।

বলিউড তারকাদের সঙ্গে দাউদ ইব্রাহিম বা হাজি মাস্তানদের ছবি ইন্টারনেটের দৌলতে এখন কারোর অজানা নয়। এর মধ্যে আবার অনেক তারকা ডনদের থেকে হুমকি ফোন পেয়েছেন। নিজেদের বাঁচাতে পুলিশি সুরক্ষার ব্যবস্থাও করেছেন তারা। তবে এই ডনরা কিন্তু শুধু বলিউডকে হুমকিই দেননি। একাধিক হিরোইনের সঙ্গে প্রেমও করেছেন। তার মধ্যে বেশ কিছু সম্পর্ক ছিল গভীর।

হাজি মাস্তান-সোনা : মধুবালার খুব বড় ফ্যান ছিলেন হাজি মাস্তান। তাই সোনাকে যখন তিনি দেখেন তখন থেকেই সোনার প্রতি টান অনুভব করতে থাকেন তিনি। বলিউডে সোনা প্রথম সারির অভিনেত্রী ছিলেন না।

কিন্তু মধুবালার মতো দেখতে হওয়ায় লাইমলাইট তার ওপর থেকে সরেনি। বিশেষ করে হাজি মাস্তানের সঙ্গে যখন বিয়ে হয়, তখন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন সোনা।

হাজি মাস্তান আর সোনার লাভস্টোরি নিয়ে ওয়ানস আপন আ টাইম ইন মুম্বাই নামক সিনেমা বানিয়েছেন একতা কাপুর। সেখানে সোনার চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউত। হাজি মাস্তানের ভূমিকায় ছিলেন অজয় দেবগন।

দাউদ ইব্রাদিম-মন্দাকিনী : মন্দাকিনী আর দাউদ ইব্রাহিমের সম্পর্ক সর্বজনবিদিত। তাদের দুজনকে একসঙ্গে অনেক জায়গায় দেখাও গেছে একাধিকবার। শোনা যায়, মন্দাকিনী দুবাইয়ে দাউদের সঙ্গেই লিভ-ইন করতেন। স্বামী-স্ত্রীর মতো দিন কাটাতেন তারা। কিন্তু মন্দাকিনী সে কথা অস্বীকার করেন। জানান, তাদের মধ্যে এমন কোনো সম্পর্ক নেই। তিনি আর দাউদ ইব্রাহিম 'জাস্ট ফ্রেন্ডস'।

ভিকি গোস্বামী-মমতা কুলকার্নি : নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মমতা কুলকার্নি। তিরঙ্গা, ক্রান্তিবীর, চায়না গেট, করণ অর্জুন-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। ড্রাগ মাফিয়া ভিকি গোস্বামীর সঙ্গে ছিল তার লাভ-অ্যাফেয়ার।

শোনা যায়, ভিকির জন্য মমতা নাকি বলিউের অনেক প্রথম সারির সিনেমায় কাজ পেয়েছিলেন। সিনেমার কথা সত্যি কি মিথ্যে, তা বিতর্কিত বিষয়। কিন্তু মমতা একটি সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন, ভিকির সঙ্গে তার সম্পর্ক রয়েছে। এখনো ভিকিকে তিনি ভালোবাসেন।

আবু সালেম-মনিকা বেদি : আবু সালেমের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনোদিনই লুকোচুরি করেননি মনিকা বেদি। প্রথম থেকেই স্বীকার করে এসেছেন এই সম্পর্কের কথা। একটা সময় তো এমনও গেছে যখন তাদের মধ্য বিস্তর প্রেমপত্র বিনিময় চলত।

শোনা যায়, মনিকা নিজেকে আবু সালেমের স্ত্রী বলেও পরিচয় দিতেন। আবু সালেমও নাকি জানিয়েছিলেন মনিকা তার স্ত্রী। তবে 'বিগ বস ২'-এর সময় অন ক্যামেরা নিজের সম্পর্কের কথা অস্বীকার করেন মনিকা বেদি। জানান, আবুর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে তার। এখন তিনি তার অতীত থেকে বেরিয়ে আসতে চান।


মন্তব্য