kalerkantho


পর্ন ইন্ডাস্ট্রিতে এসো না : সাবেক পর্ন তারকার পরামর্শ

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মার্চ, ২০১৬ ১৩:৫৫



পর্ন ইন্ডাস্ট্রিতে এসো না : সাবেক পর্ন তারকার পরামর্শ

হলিউড তারকা চার্লি শিনের সাবেক প্রেমিকা ব্রি ওলসন একজন সাবেক পর্ন তারকাও বটে। ২০১১ সালে পর্ন ইন্ডাস্ট্রি ছাড়েন ২৯ বছর বয়সী সুন্দরী।

সম্প্রতি তিনি অন্য নারীদের পর্ন ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার না গড়তে পরামর্শ দেন। কারণ, সেখান থেকে বের হয়ে আসার পর স্বাভাবিক জীবনযাপন দারুণ যন্ত্রণাদায়ক বলে সবাইকে সাবধান করেছেন তিনি।

পর্ন সিনেমা ছেড়ে মিজ ওলসন মূল ধারার চলচ্চিত্রে আসতে প্রাণপণ চেষ্টা চালান। এমনিতেই তিনি অভিনেতা শিনের 'দেবী' বলে পরিচিতি পান। শিনের বেশ কয়েকজন প্রেমিকার মধ্যে তিনি সুপরিচিত। ওলসন বলেন, ইন্ডাস্ট্রি ছাড়ার ৫ বছর পরও প্রতিদিনই তাকে পুরনো ক্যারিয়ারের ধকল সামলাতে হচ্ছে।

'রিয়েল ওম্যান, রিয়েল স্টোরিজ' নামের একটি প্রজেক্টে ভিডিওবার্তায় তিনি বলেন, আমি পর্ন সিনেমা থেকে বেরিয়ে আসামাত্রই আমার কপালে 'বেশ্যা' তকমাটা লেগে যায়। অনলাইন বা রাস্তায় চলতে আমাকে এসব কথা শুনতে হয়।

তিনি বলতেই থাকেন, সপ্তাহ বা দিনের পর দিন আমি বাসা থেকে বের হতে পারিনি।

নতুন কারো সঙ্গে পরিচিত হওয়ার পরই আমাকে কটু মন্তব্য শুনতে হয়েছে। কাজে-কর্মে কোথাও যেতে পারি না। এর চেয়ে বাসায় বসে থাকা অনেক ভালো।

পর্ন তারকা থাকাকালীন মাসে ৬০ হাজার ডলার কামাতেন ওলসন, জানান তারকা। এখনো চাইলে সেখানে ফেরত যেতে পারি এবং সপ্তাহে ২০ হাজার ডলার উপার্জন আসবে। কিন্তু আমি আমার সেই ছবিগুলো আর ইন্টারনেটে দেখতে চাই না।

তাহলে মানুষের চোখে কেমন হতে চান তিনি? এ প্রশ্নের জবাবে কান্নায় ভেঙে পড়েন। বলেন, আমি নিজেকে বিবাহিত রেজিস্টার্ড নার্স ভাবতে পছন্দ করি যার দুটো ফুটফুটে বাচ্চা রয়েছে।

ভিডিওবার্তায় তিনি আরো জানান, বর্তমানে পর্ন ইন্ডাস্ট্রি থেকে তার কোনো আয় আসে না। তার আসল নাম র‌্যাচেল ওবারলিন। তবে তার পর্ন ছবি অনলাইনে অহরহ দেখা হয় এখনো। পর্নে কোনো র‌য়্যালটি নেই। অথচ প্রচুর বিজ্ঞাপন আসে। আমি নিজেও ব্যবসা করার চেষ্টা করেছি। কিন্তু বেশি কিছু করার সুযোগ পাইনি।

পর্ন ইন্ডাস্ট্রি এমন এক খাত যেখানে নারীরা যত বেশি খ্যাতি কামাবেন, তাকে তত বেশি হেনস্থার শিকার হতে হবে। আমার সবচেয়ে বড় ভুল ছিল এই ইন্ডাস্ট্রি ত্যাগ করে জীবনে ফিরে আসা, আক্ষেপ করে বলেন তারকা।

শেষে তরুণীদের জন্যে পরামর্শ রাখেন ওলসন। বলেন, পর্নে এসো না। যখনই মনে করবেন আমার দেহ এবং যৌনতা নিয়ে আমি যা খুশি করতে পারি, তখনই জীবনটা হুমকির মুখে পড়ল। টিনএজ মেয়েরা এসব বিষয় বোঝে না এবং ভুল করে বসে।
সূত্র : ফক্স নিউজ

 


মন্তব্য