kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : খালিকুর দুইদিনের রিমান্ডে

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মার্চ, ২০১৬ ০৯:০৪



গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু :  খালিকুর দুইদিনের রিমান্ডে

গৃহকর্মী রহস্যজনক মৃত্যুর ঘটনায় খালিকুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। নিহত গৃহকর্মীর নাম জান্নাত আক্তার শিল্পী (১৫)।

বৃহস্পতিবার দুপুরে খালিকুরকে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ নুরু মিয়ার আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চায় শেরেবাংলা নগর থানা পুলিশ। শুনানি শেষে আদালত দুই দিন রিমান্ড মঞ্জুর করেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস জানান, গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের সময় আটকের কথাবার্তা ও আচরণে সন্দেহ হয়। এ ছাড়া তার মুখে বেশ কিছু খামচির দাগ দেখে সন্দেহভাজন হিসেবে তাকে প্রথমে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় আটক করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এখন খালিকুর আমাদের হেফাজতে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওসি আরও জানান, আটক গৃহকর্তা খালিকুর দাবি করেছেন যে গৃহকর্মী জান্নাত ফ্যানের সাথে গলার ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

বুধবার অচেতন অবস্থায় গৃহকর্মী জান্নাতকে বিকেল ৫টায় আগারগাঁও তালতলার ৪১ নম্বর বাড়ি থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৫টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মন্তব্য