kalerkantho


বেওয়াচ বেশে আবারো পামেলা! ছেলের চোখে 'পুরনো ধাঁচের ফ্যাশন'

কালের কণ্ঠ অনলাইন   

২২ মার্চ, ২০১৬ ১৪:১৫



বেওয়াচ বেশে আবারো পামেলা! ছেলের চোখে 'পুরনো ধাঁচের ফ্যাশন'

আবারো স্বমূর্তিতে ফিরে এসেছেন পামেলা অ্যান্ডারসন। এক সময়ের সেক্স বম্বশেল ৪৮ বছর বয়সেও উত্তাপ ছড়াতে পারেন। বে ওয়াচের সুইমস্যুইটে ফটোশুট করেছেন পামেলা। তবে মায়ের এই ফটোশুট মনের মতো হয়নি ছেলের।

বর্তমানে পশু অধিকার বিষয়ক কর্মী পামেলা অ্যান্ডারসন। ফ্যাশন হাউজ 'মিসগাইডেড'-এর হয়ে একটা মেসেজ দিতে বসন্ত/গ্রীষ্মকালীন ফ্যাশন ফটোশুটে অংশ নেন তিনি।

মিস গাইডেড-এর প্রতিষ্ঠাতা নিতিন পাসি জানান, এখানে পামেলা তার সেক্স সিম্বল আদলে ফিরে এসে নারীর ক্ষমতায়ন তুলে ধরেছেন একজন নারী হিসাবে। আবার একজন নিরামিষভোজী হিসাবে প্রতীকী পোশাক ব্যবহার করেছেন তিনি। এ কাজে পামেলাকে একজন আইকনিক বলেই মনে করেন পাসি।

ব্র্যান্ডের ক্যাম্পেইনে নতুন রূপে আবির্ভূত হয়েছেন তিনি। নতুন ও রংচঙে সুইমস্যুইটে দারুণ সাহসী ছিলেন। নব্বইয়ের দশকে তার আলোড়ন তোলা বে ওয়াচের স্মৃতি ফিরিয়ে আনা হয়েছে।

পাসি আরো জানান, আমরা এমন কিছু দেখানোর চেষ্টা করেছি যা বোঝাবে নারীরা কি? আনন্দিত এবং আত্মবিশ্বাসী। পামেলা আমাদের ব্র্যান্ডের মনোভাব পছন্দ করেছেন। যারা নব্বইয়ের দশক থেকে বেড়ে উঠেছেন তাদের জন্যে গুরুত্বপূর্ণ মেসেজ দিতে চান।

পামেলার মডেলিং প্রতিভা আগামীর কয়েক প্রজন্ম লালন করবে। কিন্তু তার ১৮ বছর বয়সী ছেলে ডিলানের এই ফটোশুট তেমন পছন্দ হয়নি। বললেন, এগুলো পুরনো ধাঁচের ফ্যাশন। ডিলান সম্প্রতি সেইন্ট লরেন্টের হয়ে মডেলিং করছেন।

তবে মায়ের নতুন ফটোশুট নিয়ে ডিলান ও তার ভাই ব্রান্ডোন (১৯) বেশ আনন্দে আছেন। দুজনই জানালেন, মা সব সময় ফ্যাশন বিষয়ে আমাদের নানা টিপস দিয়ে থাকেন। যদিও ডিলানের চোখে মা 'পুরনো ধাঁচের ফ্যাশন করেন'।

কিন্তু পামেলার চোখে এই ফ্যাশনের সঙ্গে বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই সেই সময়কার দিনগুলি, যখন পামেলা মানেই তোলপাড়। তা ছাড়া জিয়ানি ভার্সেস এবং আলাইয়ার মতো বিশ্বখ্যাত ডিজাইনার বন্ধুরা তাকে বিশেষ পোশাক উপহার দিয়েছেন। এগুলো পামেলার আজীবনের সম্পদ।
সূত্র : পিপল স্টাইল ওয়াচ

 


মন্তব্য