kalerkantho


অনন্ত জলিলের ট্যালেন্ট হান্টে নির্বাচিত হলেন যারা

কালের কণ্ঠ অনলাইন   

২১ মার্চ, ২০১৬ ১৮:৩৩



অনন্ত জলিলের ট্যালেন্ট হান্টে নির্বাচিত হলেন যারা

বাংলা চলচ্চিত্রের অভিনয় শিল্পী প্রতিভার শিকারে মনসুন ফিল্মস  ট্যালেন্ট হান্ট এর কার্যক্রম শুরু করে গত বছরের ৪ নভেম্বর। এতে সারা বাংলাদেশের প্রায় তিন লক্ষ প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রায় তিন লক্ষ প্রতিযোগীদের নিয়ে প্রথম ধাপে ঢাকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর মোট সাতটি বিভাগীয় শহরে রিজিওনাল অডিশন রাউন্ড কার্যক্রম সম্পন্ন হয়।   রিজিওনাল অডিশন রাউন্ড থেকে নির্বাচিত প্রতিযোগীরা পরবর্তীতে ঢাকায় অনুষ্ঠিত ন্যাশনাল রাউন্ড এবং পরবর্তীতে গ্রুমিং রাউন্ড, পারফর্মেন্স রাউন্ড ও গালা রাউন্ডের বিভিন্ন ধাপ অতিক্রম করে ৩৫ জন প্রতিযোগীকে গতকাল রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে  গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এই প্রতিযোগীতার মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে (নায়ক, নায়িকা, খলনায়ক, কমেডি, শিশু, বাবা-মা, সহশিল্পী) অভিনয়শিল্পী নির্বাচিত করা হয়েছে।

এ প্রসঙ্গে অনন্ত জালিল বলেন, এই প্রতিযোগিতা মূলত আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে শিল্পী সংকট মোচনের বৃহৎ চেষ্টা। আমরা বিশ্বাস করি, এই রিয়্যালিট শো থেকে নির্বাচিত অভিনয় শিল্পীরা আগামীতে আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য তাদের বলিষ্ঠ অবদান রাখতে সক্ষম হবে।


 
ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্টের বিজয়ীরা হলেন-
 
নায়ক ক্যাটাগরি-(১) শাহেদ (২) সাব্বির
নায়িকা ক্যাটাগরি-(১) সারা (২) মাহিন
খলনায়ক ক্যাটাগরি-(১) রাসেল (২) রিয়াজ (৩) নিক্সন (৪) মিল্টন
কমেডি ক্যাটাগরি-(১) ডাঃ প্রিন্স (২) এ্যানি
শিশু ক্যাটাগরি-(১) এষা (২) রুশদী
বাবা-মা ক্যাটাগরি-(১) এস ইসলাম (২) ইউসুফ আলী (৩) তৃপ্তি (৪) উম্মে সালমা
সহশিল্পী ক্যাটাগরি-(১) অং মারমা (২) নাশা (৩) লাকি (৪) মাসুদ রানা (৫) মেহেদি
      (৬) নিরব (৭) আরমান
আইটেম সং-(১) অমৃতা


মন্তব্য