kalerkantho


চ্যানেল আই বাংলার গানে ডেঞ্জার জোনের রেজাল্ট রাউন্ড

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৬ ১৫:৪৬



চ্যানেল আই বাংলার গানে ডেঞ্জার জোনের রেজাল্ট রাউন্ড

আজ রাত ৭.৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান এর ১৬তম পর্ব। এই পর্বে ১৮ জনের মূল তালিকায় নিজের অবস্থান ধরে রাখতে সুজিতা, ফারহানা, রিজভী ও পর্না সংগীত পরিবেশ করবে।

শেষে গত পর্বের ঝুমু, পৃথা, আদিবা ও দ্বিপকে নিয়ে ডেঞ্জার রাউন্ডে থাকা আটজনের মধ্যে রোজাল্ট ঘোষণা হবে। দুই প্রধান বিচারক, অতিথি বিচারক ও দুই মেন্টর এর প্রাপ্ত নাম্বারের ভিত্তিতে আটজন থেকে মূল মঞ্চে টিকে থাকবে ৫ প্রতিযোগী। বাকি তিনজনকে বিদায় নিবে এখানেই। আগের পর্বগুলোতে সরাসরি নিজের অবস্থান ধরে রাখা ১৩ জনের সঙ্গে মূল মঞ্চে যোগ দিবে আজকে টিকে থাকা এই পাঁচজন।

মোট ১৮ জন প্রতিযোগী নিয়ে পরবর্তী রাউন্ডে শুরু হবে লালন, রাধা রমন, আব্দুল করিম শাহ পর্ব। তাদের সংগীত প্রশিক্ষণ দিবেন রাহুল আনন্দ অ্যান্ড জলের গান, বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডস এবং ফুয়দ নাসের বাবু অ্যান্ড ভাই ব্রাদার্স। লোক সংগীতে দেশের সবচেয়ে বড় প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো আড়ং ডেইরি চ্যানেল আই বাংলার গানে ১৮ জনের কণ্ঠে আগামী পর্বগুলোতে মাটি ও শেকড়ের সুরে দেখবেন অসাধারণ এক আয়োজন। এতে প্রধান বিচারক হিসাবে থাকবেন রেজোয়ানা চৌধুরী বন্যা ও আইয়ুব বাচ্চু। অতিথি বিচারক থাকবেন দিলরুবা খান।

উপস্থাপনায়, অপু মাহফুজ ও সিজিল মির্জা। পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন। রিয়েলিটি শো-এর প্রকল্প পরিচালক মো. মহিউদ্দিন খান মঈন। আজকের প্রচারিত পর্বটি পুনঃপ্রচার দেখবেন মঙ্গলবার দুপুর ৩টা ২০ মিনিটে।

 


মন্তব্য