kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


গেইম রিটার্নস-এ ধ্রুব ও ন্যান্সি

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৬ ১২:২৫



গেইম রিটার্নস-এ ধ্রুব ও ন্যান্সি

সম্প্রতি গেইম রিটার্নস নামের চলচ্চিত্রের গানে একসঙ্গে কণ্ঠ দিলেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ ও নাজমুন মুনিরা ন্যান্সি। চলচ্চিত্রের গানে ন্যান্সি নিয়মিত হলেও 'তোমার ভালোবাসায় জাদু আছে' শিরোনামের এই গানটিই ধ্রুবর করা প্রথম প্লেব্যাক।

গীতিকার প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক। জানা গেছে, গুলশানস্থ নিকেতনে ধ্রুব মিউজিক স্টেশনে গানটির রেকডিং এর সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রসংশ্লিষ্ট সবাই।
গান প্রসঙ্গে ছবির পরিচালক রয়েল খান বলেন, নতুন এই ছবি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। ছবির প্রধান আকর্ষণ গানগুলো। রেকর্ডিং হওয়া নতুন গানে কণ্ঠ দিয়েছেন শ্রোতানন্দিত ও বহুল আলোচিত শিল্পী ধ্রুব গুহ ও ন্যান্সি। ন্যান্সির শ্রোতার পাশাপাশি ধ্রুব গুহর শ্রোতাদেরকে আমার ছবির প্রতি মনোযোগী করতেই আমি তাকে গানটি করবার আহ্বান জানাই।

গান প্রসঙ্গে ন্যান্সি বলেন, শ্রোতারা আমাকে চলচ্চিত্রের গানের মাধ্যমেই বেশি ভালোবাসা দিয়েছেন। ভীষণ ভালো লাগছে অনেক দিন পর ভালো একটি গানে কণ্ঠ দিতে পেরে। আমার কাছে শিল্পী ধ্রুব গুহর গায়কী ভালো লাগে। আশা করি আমাদের শ্রোতা-ভক্তরা গানটিকে পছন্দ করবেন।

কণ্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন, নানা কারণেই এই গানটি আমার জীবনে স্মরণীয়। প্রথম প্লেব্যাক, প্রথমবারের মতো ন্যান্সির সঙ্গে যৌথভাবে গাওয়া। মূলত শ্রোতাদের ভালোবাসার দায়বদ্ধতাই আমাকে গান নিয়ে নানামুখী ভাবনার প্রেরণা যোগাচ্ছে। আমার শ্রোতাদের চলচ্চিত্রের এই গানটি পছন্দ হলেই আমার এবং গেইম রিটার্নস সংশ্লিষ্ট প্রত্যেকের শ্রম সার্থক হবে।

সূত্রমতে, তোমার ভালোবাসায় জাদু আছে শীর্ষক গানটি চিত্রায়নের জন্য শিগগিরই দেশের বাইরে যাচ্ছে ছবিটির কলাকুশলীরা। পর্দায় ধ্রুব ও ন্যান্সির এই গানটিতে ঠোঁট মেলাবেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা লাবণ্য। গেইম রিটার্নস মূলত গেইম চলচ্চিত্রটির সিক্যুয়াল। সবকিছু ঠিক থাকলে আগামী রোজার ঈদেই দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন ছবিটি।

 


মন্তব্য