kalerkantho


রণবীরের ফ্ল্যাটে গোপনে দীপিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৬ ১৭:০১



রণবীরের ফ্ল্যাটে গোপনে দীপিকা!

যেন শেষ হয়েই হলো না শেষ। আবারও আলোচনায় ফিরে এলো বলিউপাড়ার এক প্রেম কাহিনী! আলোচিত জুটি রণবীর কাপুর আর দীপিকা পাডুকোনই সেই জুটির দুই চরিত্র।

বিচ্ছেদ, মুখ না দেখাদেখি আর কাদা ছোড়াছুড়ি। এসবই এখন পুরনো আলাপ আর জল্পনা। সব জল্পনা ঘুরে এবার একটি নতুন খবর হলো, সম্ভবত প্রেম ফিরে এসেছে রণবীর-দীপিকার।

ক্যাটের আগে দীপিকার সঙ্গেই বেশ জোরালো প্রেমে মজেছিলেন রণবীর। সেই পুরনো প্রেম কি সত্যিই ফিরে এলো? তা, না হলে খামোখা রণবীর কাপুরের বাংলোয় একান্তে সময় কাটাতে যাবেন কেন দীপিকা পাড়ুকোন? শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

সদ্য মার্কিন মুলুক থেকে শুটিং সেরে মুম্বাইতে ফিরেছেন দীপিকা। সেখানে হলিউড ডেব্যু 'ট্রিপল এক্স'-এর টাইট শিডিউল থেকে সাময়িক ছুটি পেয়েছেন এই তারকা।

একটি বার্তা সংস্থার বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া বলছে, সম্প্রতি এক সন্ধ্যায় রণবীরের ফ্ল্যাটেই দেখা গেছে দীপিকাকে। বেশ চুটিয়ে আড্ডা আর গল্পও করেছেন দুজনই।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যানুযায়ী, দীপিকার গন্তব্য এখন শ্রীলঙ্কা। ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে যাবেন তিনি। তার আগে মুম্বাইতে এই বিশ্রাম।

সদ্য ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয়েছে রণবীরের। সেই দুঃখই কি প্রাক্তনীর সঙ্গে শেয়ার করলেন রণবীর? নাকি পুরনো প্রেমে জোড়া লাগছে ফের?

এই মুহূর্তে দুবাইতে টোয়েফার অনুষ্ঠানে ব্যস্ত রণবীর সিং। তাই তার 'লেডি লাভ' কার সঙ্গে সময় কাটাচ্ছেন সেদিকে কি নজর দেওয়ার সময় পাচ্ছেন তিনি? বলিউডপাড়ায় এই আলোচনা এখন ডালপালা গজাতে শুরু করেছে।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া


মন্তব্য