kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


টাইমস অফ ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ডেও 'বাজিরাও মাস্তানি'র জয়জয়কার

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ১৭:৫৭



টাইমস অফ ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ডেও 'বাজিরাও মাস্তানি'র জয়জয়কার

টাইমস অফ ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ডেও বজায় রইল 'বাজিরাও মাস্তানি'র জয়জয়কার। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এই ছবি টাইমস অফ ইন্ডিয়া ফিল্ম অ্যাওয়ার্ডের বেশিরভাগ পুরস্কারই পকেটে পুরল।

দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং অভিনীত 'বাজিরাও মস্তানি' সেরা সিনেমাটোগ্রাফি, সেরা আর্ট ডিরেকশন এবং সেরা কস্টিউম ডিজাইনের সম্মান পেয়েছে।

এদিনের বর্ণাঢ্য অনুষ্ঠানের সাক্ষী ছিলেন অন্তত ৪০০ অতিথি। বাজিরাও মস্তানির আর্ট ডিরেক্টর অঞ্জু মোদী অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় তাঁর বদলে পুরস্কার নেন 'বাজিরাও' রণবীর সিং। সিনেমায় দীপিকা ও প্রিয়াঙ্কার ওপর চিত্রায়িত 'পিঙ্গা পিঙ্গা' গানে অনুষ্ঠানের দুই সঞ্চালক মনীশ পল ও হুমা কুরেশির সঙ্গে নাচের তালে তাল মিলিয়ে নেন রণবীর। সালমান খান অভিনীত 'বজরঙ্গী ভাইজান' পেয়েছে সেরা কাহিনির পুরস্কার। কেভি বিজয়েন্দ্র প্রসাদের বদলে পুরস্কারের স্মারক নেন কারিনা কাপুর। সুজিত সরকার পরিচালিত 'পিকু' পেয়েছে সেরা স্ক্রিনপ্লে এবং 'তনু ওয়েডস মনু রিটার্নস' পেয়েছে সেরা সংলাপ।

শ্বেতা পণ্ডিত, আমন ত্রিকা, শালমলি খোলগাড়ে এবং আরমান মালিকের সুরেলা কণ্ঠের জাদুতে এদিনের গ্ল্যামার চুঁইয়ে পড়া অনুষ্ঠান বুঁদ হয়েছিল। মুম্বাইয়ের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রিয়াজ এবং রেশমার ফ্যাশন শোও মাতিয়ে দেয় সবাইকে। এই ফ্যাশন শো'র শো-স্টপার ভূমিকা পালন করেন সুরজ পাঞ্চোলি এবং জারিন খান। সব মিলিয়ে TOIFA-র অনুষ্ঠান ছিল জমজমাট। সূত্র: এই সময়

 


মন্তব্য