kalerkantho


ভারতের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে অমিতাভকে চান শত্রুঘ্ন

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ১৫:৫৫



ভারতের পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে অমিতাভকে চান শত্রুঘ্ন

প্রণব মুখার্জির পরে ভারতের রাষ্ট্রপতি হিসেবে বলিউড শাহানশাহ বিগ বি খ্যাত অমিতাভ বচ্চনকেই দেখতে চান শত্রুঘ্ন সিনহা। শুক্রবার বিহারে এক সভায় এমন দাবিই তুলেছেন সাবেক এই বলিউড অভিনেতা ও বিহারের বিজেপি সাংসদ।

তিনি বলেন, ''যদি অমিতাভ বচ্চনের মতো একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেশের রাষ্ট্রপতি হন, তবে তা খুবই গর্বের ব্যাপার। সামাজিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে তিনি প্রচুর মাইলস্টোন ছুঁয়েছেন। তাই তিনি রাষ্ট্রপতি হলে দেশের নাম আরও উজ্জ্বল হবে। ''

বিগ বি-ই তো রাষ্ট্রপতি হিসেবে তার নাম প্রস্তাব করেছেন- সাংবাদিকরা শত্রুঘ্নকে এ কথা মনে করিয়ে দিলে তিনি বলেন, ''এটা তাঁর মহানুভবতা। তবে, প্রণব মুখোপাধ্যায়ের পর রাষ্ট্রপতির চেয়ারে তিনি বসলে আমি খুব খুশি হব। ''

উল্লেখ্য, একসময় বলিউড দাপানো এ অভিনেতা বর্তমানের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাবা। অমিতাভ বচ্চনের সঙ্গে সহ-অভিনেতা হিসেবে বেশ ক’টি সিনেমায় অভিনয় করেছেন শত্রুঘ্ন। তবে কালা পাথর, দোস্তানা ও শান-এর পর এক সঙ্গে আর তাদের স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি।

কী কারণে যেন তাদের মধ্যে তিক্ততা বেড়েছে। অভিষেকের বিয়েতেও দাওয়াত পাননি শত্রুঘ্ন। পরে তাকে মিষ্টি পাঠানো হলে তিনি তা ফিরিয়েও দেন বলে জানা যায়।


মন্তব্য