kalerkantho


এবার চলচ্চিত্রে ফিরে আসছেন শিল্পা

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ১৫:৪৫



এবার চলচ্চিত্রে ফিরে আসছেন শিল্পা

ঐশ্বরিয়ার পর দীর্ঘ বিরতি শেষে এবার বলিউডে ফিরছেন শিল্পা শেঠিও। 'দোস্তানা' (২০০৮) এবং 'ঢিশকিয়াও' (২০১৪)-এর মতো কিছু সিনেমায় আইটেম গানে হাজির হওয়া ছাড়া রূপালি পর্দায় অনুপস্থিত ছিলেন এই বলিউড অভিনেত্রী।

সবশেষ তাকে অভিনয় করতে দেখা গেছে ২০০৭ সালে মুক্তি পাওয়া 'লাইফ ইন আ...মেট্রো' এবং 'আপনে'তে।

মাঝের সময়টুকু শিল্পা ব্যস্ত ছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজের ক্রিকেট দল রাজস্থান রয়ালস এবং স্বামী-সংসার নিয়ে। তবে সূত্রের বরাত দিয়ে ভারতীয় দৈনিক মিড-ডে বলছে, এবার পর্দায় ফেরার কথা ভাবছেন শিল্পা। প্রায় এক দশক পর অভিনয়ে ফিরে আসছেন তিনি।

সূত্র বলছে, নারীকেন্দ্রিক কোনো সিনেমায় শক্তিশালী চরিত্রে অভিনয় করতে চান শিল্পা। ইতিমধ্যেই পড়েছেন নাট্যনির্মাতা ইশিতা গাঙ্গুলির একটি চিত্রনাট্য। “প্রায় এক বছর ধরে শিল্পা অনেকের চিত্রনাট্য পড়ছেন। তিনি চাচ্ছেন একটি কাহিনীনির্ভর সিনেমায় শক্তিশালী চরিত্রে অভিনয় করতে। সম্প্রতি ইশিতা শিল্পার সাথে দেখা করেন তার থিয়েটারের একটি নাটক 'থ্রি উইমেন'-এর গল্প নিয়ে, যেটি তিনি চলচ্চিত্রে রূপ দিতে চান।

রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে এখনকার সমাজের প্রেক্ষাপটে গড়ে উঠেছে এর গল্প। ''

শিল্পার পক্ষ থেকে এখনও আসেনি কোনো আনুষ্ঠানিক বক্তব্য। সূত্রটি আরো জানায়, ১৮ মার্চ মুম্বাইয়ে নাটকটি মঞ্চস্থ হবে, তা দেখার পর শিল্পা সিদ্ধান্ত নেবেন এতে অভিনয়ের ব্যাপারে।


মন্তব্য