kalerkantho


ফরাসি প্রেমিককে বিয়ে করছেন মল্লিকা!

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৬ ১৪:৫০



ফরাসি প্রেমিককে বিয়ে করছেন মল্লিকা!

হঠাৎ হারিয়ে যাওয়া 'মার্ডার' খ্যাত বলিউডের যৌনাবেদনময়ী তারকা অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত গত জানুয়ারি মাসে আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে একটি সেলফি তুলে আলোচনায় আসেন। তবে সে আলোচনায় দীর্ঘস্থায়ী হয়নি তার নাম। মাস দেড়েকের ব্যবধানে ফের আলোচনায় মল্লিকা শেরাওয়াত! তবে এবার কারো সঙ্গে সেলফির খবরে নয়, বরং নিজের প্রেমে পড়ার খবর জানিয়ে ভারতীয় মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি!

গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের চার দেয়ালজুড়ে যখন তারকা অভিনেতা-অভিনেত্রীদের সংসার ভাঙার খবর, ঠিক সে সময় প্রীতি জিনতা এবং উর্মিলা মাতন্ডকরের মতো সুসংবাদই বয়ে আনছেন আবেদনময়ী অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত! শিগগিরই নাকি তিনি বিয়ে করতে চলেছেন!

পাত্র কে? বলছি। পাত্র ভারতীয় নয়, কিংবা তিনি অভিনয়ের সঙ্গেও জড়িত নন। বরং ফরাসি ব্যবসায়ী সিরিল ওঁকাফে। যার সঙ্গে নাকি বেশকিছু দিন ধরে চুটিয়ে প্রেম করছেন মল্লিকা। আর এ কথা জানিয়ে সম্প্রতি টুইটও করেছেন তিনি।

টুইটে নিজের প্রেমের কথা জানিয়ে মল্লিকা লিখেন, 'প্রেমে পড়াই সবচেয়ে অসাধারণ অনুভূতি। পৃথিবীতে এর চেয়ে সুন্দর আর কিছুই হতে পারে না। আর এই সুন্দর অনুভূতি আরো সুন্দরতম হয়ে ওঠে দুজনের মধ্যে সমা ভালোবাসা বিরাজ করে। ' মল্লিকার এমন টুইটের পর আর ভাবনার অবকাশ থাকে না যে, শিগগিরই তারা কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছেন।

যদিও বিয়ে নিয়ে কোনো ধরনের কথা বলেননি তিনি। তথাপিও ভারতীয় মিডিয়ায় জোরগুঞ্জন, শিগগিরই ওই ব্যবসায়িকে বিয়ে করতে পারেন মল্লিকা!


মন্তব্য