kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


৪০ পেরিয়েও যে বলিউড অভিনেত্রীরা বিয়ে করেন নি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৬ ১৭:১৬



৪০ পেরিয়েও যে বলিউড অভিনেত্রীরা বিয়ে করেন নি

জীবনের ৪০ বসন্ত পেরিয়ে গেছে তবুও বিয়ের পিঁড়িতে বসা হয়ে ওঠেনি। কেন? এর উত্তর অনেকটাই ধোঁয়াশা। বলিউডে  এই ধরনের অভিনেত্রীর সংখ্যা  কম নয়। ক্যারিয়ার নিয়ে চিন্তা অথবা মনের মতো জীবনসঙ্গী না পেয়ে বিয়ে করা হয়ে ওঠে নি তাঁদের। তুলে ধরা জনপ্রিয় কয়েকজন বি টাউন অভিনেত্রীদের কথা।  

সুস্মিতা সেন
১৯৯৪ সালে মিস ইউনিভার্স খেতাবজয়ী সুস্মিতা সেন এখনো একাকী। হাল সময়ে রণদীপ হুডা ও ওয়াসিম আকরামের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে গুঞ্জন—এটুকুই আপাত কাহিনী। এগুলো ফুরোতেও বেশি সময় লাগেনি। এখন ৪০ বছরের কোটায় পা দিয়েছেন এই অভিনেত্রী। অবিবাহিত অবস্থাতেই ‘রেনে’ ও ‘আলিশা’ নামের দুই কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন।

টাবু
৪৪ বছর বয়স্ক এই অভিনেত্রী এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। যদিও আগে অনেকের সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল। কিন্তু শেষ অবধি কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। আগামী দিনে বিয়ের আর কোনো পরিকল্পনা রয়েছে কি না, সে প্রশ্নের উত্তরে তাঁর এখন সোজাসাপ্টা উত্তর, এ বিষয় এখন অনেক পুরোনো হয়ে গেছে। যা হয়নি, তা নিয়ে আর ভাবতে চান না তিনি।

মল্লিকা শেরাওয়াত
বয়স চল্লিশে গড়িয়েছে, তবে বিয়ের ধারেকাছে যাচ্ছেন না মল্লিকা। বলিউডে মল্লিকাকে নিয়ে গুজব আছে, তিনি নাকি যখন বলিউডে পা রাখেন, সে সময়ই ডিভোর্সী ছিলেন। যদিও মল্লিকা নিজে সেই গুজব উড়িয়ে দেন। তবে আজ পর্যন্ত মনের মতো কাউকে না পাওয়ায় মল্লিকা শেরাওয়াতের আর বিয়ে করা হয়ে ওঠেনি।
 
উর্মিলা মার্তন্ডকর
বলিউডের নব্বইয়ের দশকের সবচেয়ে আবেদনময়ী নায়িকা হিসেবে স্বীকৃত তিনি। ৪১ বছর চলছে এখন বয়স। সম্পর্ক নিয়ে বরাবরই খুব সোজাসাপ্টা তাঁর কথা, এসব নিয়ে বেশি মাথা ঘামাতে চান না তিনি।

প্রীতি জিনতা
বলিউডের মাটিতে প্রীতি জিনতাই প্রমাণ করে দিয়েছেন, একজন নারীর সাফল্য পাওয়ার জন্য কোনো পুরুষের দরকার হয় না। আইপিএল ক্রিকেটে পাঞ্জাব দলের মালকিন তিনি, রয়েছে নিজস্ব প্রোডাকশন হাউস। সম্প্রতি ছবি পরিচালনাও শুরু করে দিয়েছেন। ফলে লড়াইটা নিজে করেই দেখিয়ে দিয়েছেন, সাফল্যের পথে পুরুষ ছাড়াই লড়াই জেতা যায়। ৪১ বছর বয়সী এই তারকার সম্প্রতি বিয়ের গুঞ্জন উঠেছে। তবে বিয়ে করেছেন কি না তা এখনো পরিস্কার নয়।

 


মন্তব্য