kalerkantho

বুধবার । ২৫ জানুয়ারি ২০১৭ । ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮।


ক্লুনি ও জুলিয়ার নতুন ছবি কানে

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৬ ১৩:৪৯



ক্লুনি ও জুলিয়ার নতুন ছবি কানে

হলিউড তারকা জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টসের নতুন ছবি মানি মনস্টার দেখানো হবে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে। এর গল্প এক অর্থনীতিবিষয়ক এক টক শো উপস্থাপককে ঘিরে।

এক রাগী দর্শক তাকে জিম্মি করে। কানের এবারের আসরে কোন কোন ছবি স্থান পেয়েছে তা যেন আগেভাগে ফাঁস না হয় সে জন্য চেষ্টার ত্রুটি রাখছেন না উৎসব পরিচালক থিয়েরি ফ্রমো। জানা গেছে, আগামী ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তির আগের দিন কানে প্রদর্শিত হবে মানি মনস্টার। আগামী ১১ মে শুরু হবে উৎসব চলবে ২২ মে পর্যন্ত।

ছবিটি পরিচালনা করেছেন হলিউড অভিনেত্রী জোডি ফস্টার। ২০১১ সালে তার পরিচালিত ও অভিনীত দ্য বিভার দেখানো হয়েছিলো কান উৎসবের প্রতিযোগিতা বিভাগের বাইরে। লক্ষণীয় বিষয় হলো, এবারই প্রথম কানে স্থান পেল জুলিয়া রবার্টসের কোনো ছবি। কান উৎসবে সচরাচর হলিউডের স্থান হয় কম। তাই মানি মনস্টার-এর পরিবেশনা সংস্থা সনি পিকচার্স উচ্ছ্বসিত।

এদিকে ১৯৩০ সালের প্রেক্ষাপটে নির্মিত উডি অ্যালেনের নাম চূড়ান্ত না হওয়া রোমান্টিক-কমেডি ছবিও উৎসবে স্থান পেয়েছে বলে গুঞ্জন রয়েছে। এতে অভিনয় করেছেন জিয়ানি বার্লিন, স্টিভ ক্যারেল, জেসি আইজেনবার্গ, ব্লেক লিভলি, পার্কার পোসি, ক্রিস্টেন স্টুয়ার্ট, কোরি স্টল ও কেন স্টট।

 


মন্তব্য