kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


কঙ্গনা আমাকে হাজারেরও বেশি ইমেইল করেছেন : হৃত্বিক রোশান

কালের কণ্ঠ অনলাইন   

১৭ মার্চ, ২০১৬ ০৩:০৯



কঙ্গনা আমাকে হাজারেরও বেশি ইমেইল করেছেন : হৃত্বিক রোশান

কঙ্গনা-হৃত্বিকের বিতর্ক ক্রমশ বেড়েই চলেছে। দুজনেই একে অপরের পর্দা ফাঁস করছেন। মন কষাকষিতে উঠে আসছে হৃত্বিক কঙ্গনার মাঝের গোপন সমস্ত তথ্য। তেমনই এক চমকে যাওয়ার মতো দাবি জানালেন বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন।

বি-টাউনে এখন আর হৃত্বিক কঙ্গনার সম্পর্ক নিয়ে সন্দেহের কোনও অবকাশ নেই। তাঁদের মধ্যে যে কিছু একটা ব্যাপার ছিল, যার ফলেই এত বিতর্ক চলছে, তা আজ সকলের কাছে দিনের আলোর মতো পরিস্কার। 'আশিকি থ্রি' নিয়ে প্রশ্ন করায় কঙ্গনা হৃত্বিককে 'সিলি এক্স' বলে উল্লেখ করেন। আর এতেই বেজায় খেপে গিয়েছেন হৃত্বিক। তিনিও কঙ্গনার এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন। আইনি নোটিস পাঠিয়েছেন বলিউড 'কুইন'কে। জানিয়েছেন, তাঁর এই মন্তব্যের জন্য তাঁকে সাংবাদিক সম্মেলন করে ক্ষমা চাইতে হবে।

এখানেই বিতর্ক থেমে যায়নি। শুধু সাংবাদিক সম্মেলন করা ক্ষমা চাওয়াই নয়, নোটিসে হৃত্বিক আরও দাবি করেছেন যে, কঙ্গনা নাকি তাঁকে ১ হাজার ৪৩৯টি মেলও পাঠিয়েছেন। এবং সেই সমস্ত মেল 'সেন্সলেস, পার্সোনাল এবং অ্যাবসার্ড'। অনেকদিন ধরেই কঙ্গনা নাকি হৃত্বিককে এই ধরণের মেল পাঠাচ্ছেন। কিন্তু হৃত্বিক সেই সমস্ত মেলের কোনও জবাবই দেননি। - সূত্র : জিনিউজ


মন্তব্য