kalerkantho


বিপাশাকে বিয়ে করলে ত্যাজ্যপুত্র হবেন করণ!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৬ ১২:০৭



বিপাশাকে বিয়ে করলে ত্যাজ্যপুত্র হবেন করণ!

অনেকদিন ধরেই প্রেমের জলে হাবুডুবু খাচ্ছেন করন সিং গ্রোভার ও বিপাশা বসু। বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াতেও দেখা গেছে এই জুটিকে। কিন্তু প্রেমের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউ কেনো মন্তব্য করেননি তারা। ভালোবাসার জন্য দ্বিতীয় স্ত্রী জেনিফার উইনগেটকেও তালাক দিয়েছেন করণ। এরপরই থেকেই শোনা যাচ্ছিলো খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন করণ-বিপাশা। কিন্তু এখন শোনা যাচ্ছে অন্য গল্প। বিচ্ছেদের পথে নাকি হাঁটছেন এই জুটি। সম্প্রতি ভারতীয় এক প্রতিবেদনে জানা যায়, করণের মা দীপা সিং গ্রোভার চান না তার ছেলে কোনো বাঙালি মেয়ের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান। আর বিপাশা যে বাঙালি কন্যা এ কথা কারও অজানা নয়।

এ ছাড়া বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডিনো মরিয়া, হারমান বাওয়েজা এবং জন অ্যাব্রাহামের পূর্বের প্রেমের সম্পর্কের কারণে খুশি নন তিনি। দীপা আরও জানিয়েছেন, যদি করণ বিপাশাকে বিয়ে করেন তাহলে তিনি তার সঙ্গে সকল সম্পর্ক বিচ্ছেদ করবেন। এমনকী বলিউডের এই অভিনেতাকে ওয়াদা করিয়েছেন যেনো মায়ের আর্শিবাদ ছাড়া তিনি আবার বিয়ে না করেন। ৩৪ বছর বয়সী এই অভিনেতার আগের স্ত্রী জেনিফারকে নিয়েও খুশি ছিলেন না করণের মা দীপা। ২০১২ সালে বিয়ের বন্ধনে জড়ান করণ ও জেনিফার।

এরপর ২০১৪ সালের জানুয়ারি থেকে আলাদা থাকতে শুরু করেন তারা। গত মাসে আনুষ্ঠানিভাবে তাদের বিচ্ছেদ হয়। শোনা যাচ্ছে, বিপাশার সঙ্গে নাকি বাগদ‍ানও সম্পন্ন করে ফেলেছেন করণ। তবে এ বিষয়ে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রীর ভাষ্য, আমার ঘোষণার জন্য অপেক্ষা করুন। এসব বাজে আলোচনা বন্ধ করুন। গত কয়েক বছর ধরে আমি এসব আলোচনার সম্মুখিন হচ্ছি। দয়া করে ধৈর্য ধরুন। কেননা এটা আমার জীবন।

 


মন্তব্য