kalerkantho

25th march banner

১৮ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে 'ভোলা তো যায় না তারে'

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৬ ২০:৫৯



১৮ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে 'ভোলা তো যায় না তারে'

আগামী ১৮ মার্চ মুক্তি পাচ্ছে রফিক শিকদার পরিচালিত নিরব-তানহা জুটির ছবি ‘ভোলা তো যায় না তারে’। ইতোমধ্যে ইউটিউবে আলোড়ন তুলেছে ছবিটির ট্রেলার। হিন্দু ও মুসলিম পরিবারের গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটির গল্প। গত ৯ মারচ ইউটিউবে ট্রেলার অবমুক্ত করা হয়েছে। এছাড়াও প্রিমিয়ারে নিরবের এই ছবি বেশ প্রশংসায় ভেসেছে। নিরব ও তানহা অভিনীত 'ভোলা তো যায় না তারে' নিরবের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে বলে সমালোচকরা মন্তব্য করেছিলেন প্রিমিয়ার পরবর্তী সময়ে। নিরবের অভিনয় ছুঁয়ে যাবে দর্শকদের এমনটা মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

নিরব বললেন, এই ছবির চরিত্রে আমার উত্থান-পতনের গল্প রয়েছে। গল্পের প্রয়োজনে অভিনয়েও টার্ন নিতে হয়েছে। কখনও উচ্ছ্বল কখনও আবেগীয়। আর এসব কারণে দর্শকেরা ছবিটি মনে রাখবে। আমার ধারণা বহুদিন পর এদেশের দর্শকেরা একটা গল্পময় ছবি দেখতে পারবে। গল্পের বৈচিত্রতায় মুগ্ধতা রয়েছে বলেও তিনি জানান।

তানহা বলেন, আমার প্রথম ছবি। এক্সপেকটেশন অনেক। আমার ক্যারিয়ারে পাল্লা নির্ভর করবে এই ছবির মাধ্যমেই। প্রিমিয়ারে প্রশংসা পেয়েছি এখন অপেক্ষায় আছি সাধারণ দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য।

ছবিটিতে আরও অভিনয় করেছেন হিল্লোল, সুব্রত, মাসুম আজিজ, একা, লীনা আহমেদ। ছবিটি প্রযোজনা করেছে ধলেশ্বরী ফিল্মস। ছবিটির কাহিনি ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এর দৃশ্যায়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, উত্তরা ও কক্সবাজারসহ বিভিন্ন লোকেশনে।


মন্তব্য