kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


হলিউডে যাওয়ার টিকেট চান আলিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৬ ১১:২০



হলিউডে যাওয়ার টিকেট চান আলিয়া

বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন এখন হলিউডে বড় বাজেটের ছবিতে কাজ করছেন, তাদের সঙ্গে নাম লেখাতে চান আলিয়া ভাট। প্রস্তাবের কথা বললে আকর্ষণীয় কিছু এখনও আসেনি আমার কাছে।

তবে আমি পশ্চিমে যাওয়ার কথা ভাবছি। আপাতত বলিউডে মনোনিবেশ ধরে রাখবো। নিজের জন্য স্বতন্ত্র জায়গা তৈরি করতে চাই- বললেন ২২ বছর বয়সী এই অভিনেত্রী। মহেশ ভাটের কন্যা আলিয়ার বলিউডে পথচলা শুরু হয় করণ জোহর পরিচালিত স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির মাধ্যমে। এরপর হাইওয়ে, টু স্টেটস ও হাম্পটি শার্মা কি দুলহানিয়া ছবিতে দারুণ কাজ দেখিয়েছেন। নিজের অভিনয় নৈপুণ্য নিয়ে এখন আত্মবিশ্বাসী তিনি।

আলিয়া বলেছেন, আমি সত্যি সত্যি আত্মবিশ্বাসী, তবে অতিরিক্ত আত্মবিশ্বাস নেই আমার। এক-আধটু নার্ভাসনেস আর অনিশ্চয়তা থাকা ভালো! দীর্ঘ পথ পাড়ি দিতে এটা সহায়ক। কাজের সুবাদে জনপ্রিয়তা পেলেও পরিবারে নিজেকে সাধারণই ভাবেন আলিয়া। তার ভাষ্য, বিখ্যাত হলে মানুষ অটোগ্রাফ নেয়, সেলফি তোলে, কিন্তু পরিবারে কেউ তারকা নন। আশপাশের মানুষ যদি আমাদেরকে সেরা বলতে থাকে তাহলে মাথা খারাপ হয়ে যেতে পারে! কিন্তু পরিবার ও বন্ধুদের যদি কোনো কাজ খারাপ লাগে তাহলে তারা বলে দেয়। চারপাশ থেকে নিরপেক্ষ অভিমত পাওয়া এখানে জরুরি।

আলিয়া আরও বলেন, নিজের কথাকে গুরুত্ব দিতে হবে আমাকে। যা খুশি তা বলতে পারি না। আমি কতোটা ভালো রোল মডেল তা দেখতে হবে। একই সঙ্গে ভুল করে খারাপ লাগতে পারে, কাঁদতেও পারি। এদিকে আগামী ১৮ মার্চ মুক্তি পাবে আলিয়ার নতুন ছবি কাপুর অ্যান্ড সানস (সিদ্ধান্ত মালহোত্রা, ফাওয়াদ খান)। এ ছাড়া শহিদ কাপুর ও কারিনা কাপুর খানের সঙ্গে উড়তা পাঞ্জাব এবং শাহরুখ খানের সঙ্গে নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে কাজ করছেন তিনি।  

 


মন্তব্য