স্থিরচিত্রে দেখুন কুস্তিগীর-335470 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


স্থিরচিত্রে দেখুন কুস্তিগীর আনুশকাকে!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ মার্চ, ২০১৬ ১৬:০৭



স্থিরচিত্রে দেখুন কুস্তিগীর আনুশকাকে!

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সুলতান ছবিতে কুস্তিগীর চরিত্রে অভিনয় করছেন আনুশকা শর্মা। এটা সবাই জানে। তাকে দেখতে কেমন লাগবে তারই এক ঝলক বোঝা গেল সদ্য প্রকাশিত একটি স্থিরচিত্রে। টুইটারে সুলতান-এর পরিচালক আলি আব্বাস জাফরের শেয়ার করা এ ছবিতে দেখা যাচ্ছে, কুস্তি খেলায় প্রতিপক্ষকে 'ধোবি পচার' নামের একটি কৌশল ব্যবহারের মাধ্যমে পরাস্ত করছেন আনুশকা। আলি লিখেছেন, সাবাশ হরিয়ানার সিংহী! ধোবি পচার মাস্টার।

চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে আনুশকা ওজন কমিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সম্প্রতি ছবিটির জন্য কুস্তি প্রশিক্ষণ নেন তিনি। এবারই প্রথম এমন অ্যাকশন ধাঁচের চরিত্রে দেখা যাবে তাকে। সল্লুর সঙ্গেও এটি তার প্রথম ছবি। গত ১১ মার্চ ইন্সটাগ্রামে কুস্তি প্রশিক্ষকদের সঙ্গে দুটি স্থিরচিত্র শেয়ার দিয়ে টিম সদস্যদের ধন্যবাদ জানিয়ে আনুশকা লিখেছেন, দৃশ্যধারণে যাচ্ছি। এই অসাধারণ শিক্ষকদের ধন্যবাদ। তাদের কাছেই ছয় সপ্তাহ কুস্তি শিখেছি। এমন শিক্ষকদের সান্নিধ্য পেয়ে আমি ধন্য।

এর আগে প্রশিক্ষণ চলাকালীন ছবি শেয়ার করেছিলেন আনুশকা। তখন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী লেখেন, কষ্ট না করলে কেষ্ট মেলে না। তাই শিখছি। দৃশ্যধারণ চলাকালে কাঁধে চোটও পেয়েছেন তিনি। সুলতানকে হিট ও বিনোদনমূলক করতে সালমানের পাশাপাশি আনুশকাও কম করছেন না। ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিত সাধ। যশরাজ ফিল্মসের পরিবেশনায় এটি মুক্তি পাবে আগামী রোজার ঈদে।

 

মন্তব্য