এ আর রাহমানের সিনেমায় আনন্দিত আমির-334766 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


এ আর রাহমানের সিনেমায় আনন্দিত আমির

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৬:২৩



এ আর রাহমানের সিনেমায় আনন্দিত আমির

ভারতের জনপ্রিয় এবং মেধাবী সংগীতব্যক্তিত্ব এ আর রহমান। গান গেয়ে ছিনিয়ে এনেছেন অস্কারসহ বহু আন্তর্জাতিক স্বীকৃতি। জন্ম থেকেই গানই তার নেশা, গানই পেশা। 'মাদ্রাজের মোৎসার্ট' খ্যাত এই তারকা এবার সিনেমায়। তার সংগীত জীবন নিয়ে তৈরি হচ্ছে মিউজিক্যাল ফিল্ম 'নাইনটি নাইন সংস'। আর আজকে প্রকাশ করলেন ছবিটির প্রথম পোস্টার। সংগীত জীবন নিয়ে নির্মিতব্য মিউজিক্যাল ফিল্মটির পোস্টার আমিরের চোখে পড়তেই তিনিও নিজের ফেসবুক ও টুইটারে তা শেয়ার করেন।

বলিউড অভিনেতা আমির খান এবং অস্কারজীয় সংগীতশিল্পী এ আর রাহমানের বন্ধুত্বের খবর কারো অজানা নয়। একসঙ্গে কাজ করেছেন প্রচুর সিনেমা। আমির অভিনীত রঙ্গিলা, লগন, মঙ্গল পান্ডে এবং গজনির মতো সিনেমায় সংগীতায়োজন করে ব্যাপক প্রশংসিতও হয়েছেন এই শিল্পী। আর এবার যখনই এই শিল্পীর ওপর নির্মিতব্য সিনেমার পোস্টার চোখে পড়ল, তখনই তিনি নিজের টুইটে প্রকাশ করলেন। এবং এ আর রাহমানের উদ্দেশে লিখলেন, 'গ্রেট পোস্টার এ আর! এই সিনেমার জন্য শুভ কামনা রইল।' 

এর আগে আজকে সকালেই এ আর রাহমান নিজের ফেসবুকে প্রথমবার 'নাইনটি নাইন সংস' সিনেমার পোস্টারটি রিলিজ করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আপনাদের সকলের সমর্থন আর ভালোবাসায় আপ্লুত হয়ে আমার সিনেমার প্রথম পোস্টার শেয়ার করলাম!

এ আর রাহমানের ওপর সংগীতধর্মী এই সিনেমাটি প্রযোজনা করছেন রাহমান নিজেই। ওয়াইএম মুভির পরিবেশনায় এরই মধ্যে শুরু করে দিয়েছেন ছবির শুটিং। বিশেষ কৃষ্ণমূর্তির নির্মাণে 'নাইনটি নাইন সংস' ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে আসছে ২০১৭ সালে।

মন্তব্য