একা টরেন্টোয় মন খারাপ দীপিকার-334746 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


একা টরেন্টোয় মন খারাপ দীপিকার

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৪:৫৬



একা টরেন্টোয় মন খারাপ দীপিকার

বলিউডের আদুরে মেয়ে 'পিকু' পা রেখেছে হলিউডে। কেরিয়ারের গ্রাফ এখন তাঁর তরতর করে ওপরে উঠছে। এদিকে রণবীরের সঙ্গে প্রেমটাও চলছে বেশ জমিয়ে। সব মিলিয়ে বেশ ভালো সময়ই যাচ্ছে দীপিকার। কিন্তু তা সত্ত্বেও 'শান্তি'র মনে অশান্তি। কিছুতেই মন বসছে না টরেন্টোয়। কিন্তু কেন মন ভার নায়িকার? মিস্টার সিং-কে কি মিস করছেন দীপিকা? নাকি অন্য কিছু? না! উত্তর আপনাকে খুঁজতে হবে না। সম্প্রতি ট্যুইট করে নায়িকা জানিয়েছেন তাঁর মন খারাপের কথা।
 

'এক্স থ্রি' ছবির শুটিংয়ের জন্য অনেক দিন ধরে দেশের বাইরে রয়েছেন 'ককটেল নায়িকা'। আর এটাই তাঁর মন খারাপের কারণ। ঝাঁ চকচকে শহরের মাঝে মুম্বইয়ের হাওয়া, পরিবার আর সব থেকে বেশি মিস করছেন ইন্ডিয়ান খাবার। সোশ্যাল মিডিয়ায় চাকলি, কলার চিপস-এর একটি ছবি পোস্ট করে দীপিকা জানিয়েছেন তাঁর মন খারাপের কথা।

ভিন ডিজেলের সঙ্গে 'থ্রি এক্স রিটার্ন অফ জেন্ডার কেজ' ছবিতে হলিপাড়ায় অভিষেক হতে চলেছে দীপিকার। কিছুদিন আগে মুক্তি পেয়ে এছবিতে দীপিকার লুক। প্রথম দর্শনেই ঝড় তুলেছেন বলিসুন্দরী। 'বাজিরাও মস্তানি' বা 'পিকু'র মতো ছবি করে চমকে দিয়েছেন সফলকে। সেই সাফল্যের সিঁড়ি ভর করেই পাড়ি দিয়েছিলেন হলিউডে।

মন্তব্য