kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ধোনির আত্মজীবনী নিয়ে আসছে 'ধোনি-দ্য আনটোল্ড স্টোরি'

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৬ ১৩:২৩



ধোনির আত্মজীবনী নিয়ে আসছে 'ধোনি-দ্য আনটোল্ড স্টোরি'

প্রথমবার প্রকাশ করা হলো ভারতের জনপ্রিয় ক্রিকেটার ও বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন এম.এস. ধোনির আত্মজীবনী নিয়ে নির্মিতব্য সিনেমা ‘ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’-এর প্রথম পোস্টার। পোস্টারটি প্রকাশের তিন দিনের মাথায় এবার জানিয়ে দেয়া হল ১৫ মার্চ রিলিজ দেওয়া হবে ছবিটির প্রথম টিজারও!

গত পরশু প্রকাশিত হয় 'এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি'-এর প্রথম লুক! প্রথম লুক প্রকাশ করে ধোনির চরিত্রে অভিনয় করা অভিনেতা সুশান্ত সিং রাজপুত টুইটে বলেছিলেন, ছবির মানুষটিকে আপনারা জানেন, তার জার্নি সম্পর্কে আপনারা কিছুই জানেন না।

এই গল্প আপনাদের জানা উচিত। আর ধোনির না জানা গল্পগুলো জানতে ধীরে ধীরে মানুষকে উসকে দেওয়ার ধারাবাহিকতায় এবার আরো একটি স্টিল ছবি পোস্ট করলেন তিনি।

নতুন এই ছবিতেও ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্তকে একটি নিরিবিলি স্টেশনের বেঞ্চিতে একা বসে থাকতে দেখা গেছে। নতুন এই ছবিটি পোস্ট করে সুশান্ত ফের বলেন, আপনারা সবাই ধোনি সম্পর্কে জানেন। এবার তার না জানা কথাগুলো আমাদের বলতে দিন।

এবং একই সঙ্গে জানিয়ে দেন যে, আসছে ১৫ মার্চ আসছে 'এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরির' প্রথম টিজার। সবাইকে এরজন্য প্রস্তুত থাকতে বলেন সুশান্ত।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে প্রভাবশালী মানুষটির নাম মাহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট পাগল মানুষকে বিশ্বকাপের শিরোপা এনে দেওয়ায় সবার কাছে আজ পূজনীয় তিনি। আর এই ক্যাপ্টেনের জীবনযুদ্ধ নিয়ে বলিউড পর্দায় নির্মাণ হচ্ছে বিশাল বাজেটের একটি বাণিজ্যিক ছবি। সিনেমার পর্দায় দেখা যাবে ধোনির না বলা কথাগুলো।

ধোনির সংগ্রামী জীবন, ক্রিকেটের প্রতি তার প্যাশন সবই উঠে আসবে সিনেমার গল্পে। দেখা যাবে তার বিয়ে এবং বিয়ের আগে অন্য মেয়ের সঙ্গে প্রেমে পড়ার গল্পও। ধোনির এমন অনেক না জানা গল্পে নির্মিতব্য সিনেমায় ধোনির চরিত্রে অভিনয় করেছেন বলিউড হিরো সুশান্ত সিং রাজপুত।  

উল্লেখ্য, নীরজ পান্ডের পরিচালনায় 'এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি'র শুটিং হয়েছে রাঁচিতে, ছবিতে সুশান্ত সিং ছাড়াও তার ধোনির বাবার চরিত্রে অভিনয় করছেন অনুমপ খের, স্ত্রীর চরিত্রে আছেন কিয়ারা আদভানি এবং প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন দিশা পাতনি। চলতি বছরের সেপ্টেম্বরের ২ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।


মন্তব্য