লিঙ্গ বৈষম্য নিয়ে কোনও আলোচনা হয় না :-333263 | বিনোদন | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


লিঙ্গ বৈষম্য নিয়ে কোনও আলোচনা হয় না : কারিনা কাপূর

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ১৮:২২



লিঙ্গ বৈষম্য নিয়ে কোনও আলোচনা হয় না : কারিনা কাপূর

'বর্তমান সমাজে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় লিঙ্গ বৈষম্য, কিন্তু এই নিয়ে কোনও আলোচনাই হয় না'। ক্ষোভ প্রকাশ করে এ কথা বললেন অভিনেত্রী কারিনা কাপূর। তাঁর সাম্প্রতিক ছবিতে এই বিষয়টি উঠে এসেছে।

‘কি এন্ড কা’-এর প্রচারে একটি অনুষ্ঠানে কারিনা বলেন, তাঁর এই সাম্প্রতিক ছবিটি একেবারেই অন্য ধারার। বিশেষত লিঙ্গ বৈষম্যের মতো বিষয়ের থেকে একেবারে বিপরীত ভাবধারার। আমাদের সমাজের গতানুগতিক ধারা, ছেলেরা কাজ করবে, মেয়েরা বাড়িতে থাকবে, এই ছবি সেক্ষেত্রে ব্যতিক্রমী।

আর বাল্কি পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে কারিনাকে। ছবিটিতে একজন উন্নত-মনস্ক স্বামীর চরিত্রে অভিনয় করছেন অর্জুন কপূর, যিনি সমস্ত বিষয়েই স্ত্রীকে উৎসাহিত করেন। স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন কারিনা। ছবির চরিত্র অনুযায়ী তিনিও খুবই কেরিয়ার সচেতন।

কারিনা কাপূর আরও জানিয়েছেন, এই ছবিতে অভিনয় তাঁর কাছে বেশ চ্যালেঞ্জিং ছিল। মার্কেটিং এজেন্সিতে কর্মরত একটা সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করতে হয়েছে তাঁকে।

ছবিটির প্রথমার্ধের কাহিনী শোনা মাত্রই সই করেছিলেন এই অভিনেত্রী। কারিনা বলেন, আমি বালকি স্যারকে বলি, দ্বিতীয়াংশ আর শোনানোর প্রয়োজন নেই, আমি অবশ্যই এতে অভিনয় করব। সূত্র: এপিবি লাইভ

 

মন্তব্য