kalerkantho

শুক্রবার । ২ ডিসেম্বর ২০১৬। ১৮ অগ্রহায়ণ ১৪২৩। ১ রবিউল আউয়াল ১৪৩৮।


বিএমডব্লিউ সিরিজ উদ্বোধন করতে ঢাকায় আসছেন উর্বশী

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৬ ১৭:০৬



বিএমডব্লিউ সিরিজ উদ্বোধন করতে ঢাকায় আসছেন উর্বশী

বাংলাদেশে আসছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রতেলা। বাংলাদেশে বিএমডাব্লিউর একমাত্র আমদানিকারক এক্সিকিউটিভ মটরস লিমিটেড এবার বাজারে আনছে বিএমডব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ি।

এই গাড়ির আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতে ২১ মার্চ ঢাকায় আসবেন তিনি। ২২ মার্চ অনুষ্ঠান শেষে ভারতে ফিরে যাবেন। মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেলের ক্রাউনও জয় করেছেন ঊর্বশী

সোমবার রাজধানীর ওয়েস্টিন হোটেলের ব্রোঞ্জ রুমে এই উপলক্ষ্যে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মটরস লিমিটেডের জেনারেল  ম্যানেজার দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল সহ আরও অনেকে।

বিশ্ববাজারে হলিউডের বিখ্যাত মুভি 'মিশন ইম্পসিবল-রোগ নেশন’ চলচিত্রের মাধ্যমে এই গাড়ীর মডেলটির উদ্বোধন করা হয়। এই সিরিজের গাড়ির যে ভোক্তা শ্রেণি, তাদের কথা মাথায় রেখেই বিএমডব্লিউ কর্তৃপক্ষ স্থানীয় ব্যক্তিত্বের পাশাপাশি আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন ব্যক্তিত্বদের সঙ্গে নিয়ে নিজেদের আয়োজন সাজায়। তাই আমাদের অনুষ্ঠানে উর্বশী রতেলাকে আমন্ত্রণ জানানো হয়েছে। ইতিমধ্যেই তিনি আন্তর্জাতিক অঙ্গণে বেশ কয়েকবার পুরস্কৃত হয়েছেন। বলিউড সিনেমায় অভিনয় করছেন, গানে মডেল হয়েছেন। আগামী ২২ মার্চের অনুষ্ঠানে অংশ নিতে তিনি ঢাকায় আসবেন।


২০১৩ সালের ২১ নভেম্বর অনিল শর্মার 'সিং সাব দি গ্রেট' ছবির মাধ্যমে বালিউডে অভিষেক হয় তার। এ ছবিতে তিনি সানি দেওলের বিপরীতে মিনি নামের চরিত্রে অভিনয় করেছেন। ২০১৪ সালে হানি সিংয়ের ‘লাভ ডোজ’ গানের ভিডিওতে মডেল হয়ে আলোচিত হয়েছেন। এরপর একে একে তিনি অভিনয় করেছেন ‘ভাগ জনি’ (২০১৫) এবং ‘সানাম রে’ (২০১৬) ছবিতে। এখন কাজ করছেন ‘মাস্তি’ ছবির তৃতীয় সিক্যুয়াল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি'তে। হিন্দির পাশাপাশি কানাডা ও পাঞ্জাবি ভাষার ছবিতেও অভিনয় করছেন তিনি।

স্বল্প ক্যারিয়ারেই তিনি স্টার গিল্ড, স্টার ডাস্ট, জি সিনে অ্যাওয়াডর্স, বিগ স্টার, ইটিসি বলিউড বিজনেস অ্যাওয়ার্ডসহ অনেক পুরস্কার জিতেছেন ঊর্বশী।


মন্তব্য