kalerkantho


নিজের মুখেই ত্রিকোণ সম্পর্কের কথা স্বীকার প্রিয়াঙ্কার! [ভিডিওসহ]

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৬ ২৩:২৯



নিজের মুখেই ত্রিকোণ সম্পর্কের কথা স্বীকার প্রিয়াঙ্কার! [ভিডিওসহ]

অবশেষে ঝুলি থেকে বিড়াল বেরোল! মেনে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া যে তাঁর জীবনে ত্রিকোণ প্রেমের অস্তিত্ব ছিল। কেলি আর মাইকেলের জনপ্রিয় মার্কিন টিভি শো-তে সে কথা নিজের মুখেই বলেছেন নায়িকা।
একটু দাঁড়ান, প্লিজ! এখনই উত্তেজিত হয়ে দুয়ে দুয়ে চারের হিসাব মেলাতে বসবেন না। আরে, ত্রিকোণ প্রেম বলে কথা, তার হিসেব এত সহজে মেলে না কি!
এতদিন ধরে বলিউডের যেসব বিবাহিত নায়কদের সঙ্গে প্রিয়াঙ্কার প্রেমের খবর পেয়েছেন, গুলি মারুন সে সবকে। শাহরুখ খান নন, প্রিয়াঙ্কার ত্রিকোণ প্রেমের নেপথ্যে রয়েছেন অন্য একজন। আসলে, এটা দু্ইজন ফিরিঙ্গি পুরুষ আর দেশি গার্লের ত্রিকোণ প্রেমের কাহিনি।
হয়েছে কী, প্রিয়াঙ্কা তখন পড়াশোনা করছেন মার্কিন মুলুকে। হাই স্কুলের ছাত্রী তখন তিনি। সেই সময়ে প্রিয়াঙ্কা ভালবাসেন স্কুলের একজনকে। আর, প্রিয়াঙ্কাকে ভালবাসেন অন্য একজন।
তো, যিনি প্রিয়াঙ্কাকে ভালবাসেন, তিনি একদিন স্কুলের প্রম-এ তাঁর সঙ্গে নাচার জন্য অনুরোধ জানালেন নায়িকাকে।

এবং, ছেলেটিকে ভাল না বাসলেও প্রিয়াঙ্কা স্বীকার করে নিলেন তাঁর প্রস্তাব।
কেন?
বাকিটুকু পড়ুন নায়িকার জবানবন্দিতেই!
'ব্যাপারটা খুবই ভয়ানক! আমি যাকে পছন্দ করি, সে আমার জুনিয়র। ফলে, সে আমার ধারে-কাছে এমনিতেই ঘেঁষবে না। ফলে, যে আমায় পছন্দ করে, তার প্রস্তাবটা গ্রহণ করতে বাধ্য হলাম। কেন না, ওর সঙ্গে প্রম-এ গেলে আমার ক্রাশকে দেখতে পাবো! মানছি, ব্যাপারটা ভাল নয়। তবে, সেটা আমি এখন বুঝি', বলছেন প্রিয়াঙ্কা।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য